সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতির দায়িত্ব গ্রহন করলেন সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির

টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতির দায়িত্ব গ্রহন করলেন সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল- ০২ (গোপালপুর-ভুয়াপুর) আসনের সংসদ সদস্য তরুন প্রজন্মের অহংকার। ইতিমধ্যে যিনি পিছিয়ে পড়া গোপালপুর ও ভুয়াপুর উপজেলার রাস্তাঘাট, স্কুল কলেজ, মসজিদ ও মাদ্রসাসহ ব্যাপক উন্নয়ন সাধন করেছেন। যার অক্লান্ত চেষ্টায় ভুয়াপুরে একটি অর্থনৈতিক জোন নির্মান এখন কেবল সময়ের ব্যপার। গোপালপুর ও ভুয়াপুর উপজেলাকে আধুনিক মডেল ও ডিজিটাল উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত করতে রাতদিন অক্লান্ত পরিশ্রম করে চলেছেন যিনি। গোপালপুর ও ভুয়াপুর উপজেলা আওয়ামী লীগকে একটি শক্তিশালী রাজনৈতিক সংগঠন হিসেবে গড়ে তুলতে নিরলস কাজ করছেন। টাঙ্গাইলের তরুন প্রজন্মের আইডল তানভীর হাসান ছোট মনির এমপি টাঙ্গাইল থেকে প্রকাশীত পাঠকপ্রিয় দৈনিক টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহন করেছেন।

এ কারনে টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে পত্রিকা কতৃপক্ষ। মাননীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির দিক নির্দেশনায় আগামীতে পত্রিকাটি আরো সমৃদ্ধ হবে বলে মনে করে টাঙ্গাইল প্রতিদিন পত্রিকা পরিবার।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840