সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু, নতুন করে শনাক্ত ১৫ জন

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু, নতুন করে শনাক্ত ১৫ জন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় শুক্রবার করোনায় আক্রান্ত হয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে। তার বাড়ি ঘাটাইল উপজেলায়।

এদিকে নতুন করে ৯৯টি স্যাম্পল পরীক্ষায় ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ১০ জন, কালিহাতীতে ২ জন, ভূঞাপুরে ১ জন, ধনবাড়ীতে ২ জন নিয়ে মোট ১৫ জন।

এদিকে জেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছে ১৯১১০ জন। এদের মধ্যে সুস্থ্য হয়েছে ১৮৬৮৯ জন। আক্রন্তদের মধ্যে জেলায় মোট মৃত্যু হয়েছে ২৭০ জন।

এদিকে জেলায় প্রতিনিয়তই করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। স্বাস্থ্য সচেতনতার বিষয়ে বেশির ভাগ জনসাধারণেই অসচেতনতা পরীলক্ষিত হচ্ছে। বর্তমানে পশু হাটে মাস্ক ছাড়া অবাধে মানুষ বিচরণ করছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাবুদ্দিন সবাইকে স্বাস্থ্য বিধি মেনে মাস্ক পরিধারন করে চলার আহবান জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840