সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে বাস-ট্রাক ও পিকাপের ত্রিমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৫

টাঙ্গাইলে বাস-ট্রাক ও পিকাপের ত্রিমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৫

প্রতিদিন প্রতিবেদক: ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধুসেতু মহাসড়কের কালিহাতীর সল্লা এলাকায় বাস-ট্রাক ও পিকআপের ত্রিমুখি সংঘর্ষে বাস ও ট্রাকের চালক নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত আরো ১৫ জন।

এ ঘটনায় মহাসড়কের দুপাশে ১০কিলোমিটার এলাকায় ধীরগতির সৃষ্টি হয়।

রোববার ভোর ৫টার দিকে এদুর্ঘটনাটি ঘটে। হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্চিলো। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি ট্রাক সল্লা এলাকায় পৌছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাকের পেছনে থাকা পিকআপ নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এসময় এঘটাস্থলেই বাস ও ট্রাকের চালক নিহত হয়। আহত হয় অন্তত আরো ১৫ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বঙ্গবন্ধুসেতু পূর্ব থানার ওসি শফিকুল ইসলাম জানান, হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে হয়েছে। যানচলাচল স্বাভাবিক রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840