সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলে বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষ মেলার উদ্বোধন

টাঙ্গাইলে বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষ মেলার উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক: “বৃক্ষপ্রানে প্রকৃতি প্রতিবেশ, আগমী প্রজম্মে টেকসই বাংলাদেশ” স্লোগান নিয়ে টাঙ্গাইলে সাত দিনব্যাপী বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষ মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে রোববার সকালে টাঙ্গাইল বন বিভাগের আয়োজনে ও জেলা প্রশাসকের সার্বিক সহযোগিতায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ স্মৃতি পৌর উদ্যানে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধন অতিথির বক্তব্য রাখেন টাঙ্গাইল সদর -৫ আসনের সংসদ সদস্য আলহাজ¦ মো. ছানোয়ার হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার সরকার মো. কায়সার, টাঙ্গাইল পৌরসভার মেয়ার এস এম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনছানী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ।

আলোচনা সভায় বক্তারা বলেন, একটি গাছ একটি সম্পদ তাই গাছের পরিচর্যা করতে হবে। সামাজিক বনায়ন করতে হবে। একই সাথে প্রত্যেকটা পরিবারে কমপক্ষে ৩টি করে গাছ লাগানোর জন্য আহ্বান জানান।

আলোচনা সভা শেষে সামাজিক বনায়নের উপকার ভোগীদের ৯ জনের মাঝে ২৯ লাখ ৪৫ হাজার টাকার চেক হস্তান্তর করা হয় এবং মেলায় আগত শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে গাছের চারা বিতরণ করা হয়। মেলায় মোট ৪০টি স্টল রয়েছে।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840