সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
অপরাধ তদন্তে বিজ্ঞানভিত্তিক তদন্ত শীর্ষক প্রশিক্ষণের উদ্বোধন

অপরাধ তদন্তে বিজ্ঞানভিত্তিক তদন্ত শীর্ষক প্রশিক্ষণের উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে অপরাধ তদন্তে “বিজ্ঞানভিত্তিক তদন্ত” শীর্ষক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে।

২৪ আগস্ট বুধবার টাঙ্গাইল জেলা পুলিশের উদ্যোগে ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কনফারেন্স রুমে জেলায় কর্মরত ইন্সপেক্টর (নিরস্ত্র) ও সাব-ইন্সপেক্টর পদমর্যাদার পুলিশ কর্মকর্তাগনের দুইদিন মেয়াদী এ প্রশিক্ষন কোর্সের উদ্বোধন করেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

এ সময় পুলিশ সুপার প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সময়ে প্রযুক্তির ব্যবহার বৃদ্ধির সঙ্গে সঙ্গে প্রযুক্তি নির্ভর অপরাধও বেড়েছে অনেক, সে কারনে অপরাধী শনাক্তকরণ ও সাক্ষ্যপ্রমাণ সংগ্রহের ক্ষেত্রে পুলিশ এখন অনেক বেশি প্রযুক্তিনির্ভর। এই প্রশিক্ষণ কোর্সের মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রন এবং অপরাধীকে সনাক্তকরনসহ অপরাধ নির্মূলে পুলিশ সদস্যদের অপরাধ তদন্ত কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এতে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ শরফুদ্দীন, সহকারি পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) এস.এম. মনসুর মূসাসহ প্রশিক্ষণ কোর্সের অংশগ্রহণকারী সকল প্রশিক্ষণার্থী উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840