সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
ভূঞাপুরে টিনের বেড়া কেটে বসত ঘরে চুরি

ভূঞাপুরে টিনের বেড়া কেটে বসত ঘরে চুরি

প্রতিদিন প্রতিবেদক, ভূঞাপুর: টাঙ্গাইলের ভূঞাপুরে টিনের বেড়া কেটে বসত ঘরে দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার ঝনঝনীয়া গ্রামের আরিফ হোসেনের বাড়ীতে এই চুরির ঘটনা ঘটে।

চোরেরা ধান ও সরিষা বিক্রির নগদ ৭০ হাজার টাকা এবং আরিফের স্ত্রীর সোনার গহনাসহ প্রায় লাখ টাকার মালামাল নিয়ে গেছে বলে জানান আরিফের মা মৃত জয়নাল সরকারের স্ত্রী রেখা বেগম। তিনি বলেন, আমার দুই ছেলে গার্মেন্সে চাকরী করায় কেউ বাড়ীতে থাকে না। শুধু আমি ও আমার এক ছেলের বউ এবং ছোট ছোট দুই নাতি-নাতনি নিয়ে বাড়িতে থাকি। সকালে ঘুম থেকে উঠে দেখি ঘরের দরজা খোলা। তারপর খেয়াল করে দেখি ঘরের ঁিখলের পাশে বেড়ার টিন কাটা। তখন আমাদের সন্দেহ হলে ঘরে আসবাবপত্রের খোজ নিয়ে দেখি আলমারী খোলা। আর সেখানে রাখা নগদ ৭০ হাজার টাকা, গলার চেন, আংটিসহ অনান্য দামি জিনিসপত্র নেই।

ওই গ্রামের বাসিন্দা মোঃ আনছার আলী ডাইভার ও মোঃ মতিয়ার রহমান বলেন, খবর শুনে সকালে ওই বাড়ীতে আমরা যাই। যাওয়ার পর বাড়ীর মালিক আরিফ হোসেনের মা রেকা বেগম আমাদেরকে চুরির ঘটনার বিষয়টি জানান। এরা ছাড়াও গ্রাম বাসীর অনেক লোকজন সকালে ওই বাড়ীতে ভিড় জমায়।

এ বিষয়ে ভূঞাপুর থানার ডিউটি অফিসার আফজাল হোসেন জানান, আমি সকাল ৮ থেকে এখানে দায়িত্ব পালন করছি। এখন পর্যন্ত কোন চুরির বিষয়ে কিছু জানায়নি বা অভিযোগ করেনি।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840