সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত

টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদক: আজ সোমবার টাঙ্গাইলে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইভিএমে এ ভোট গ্রহণ চলে। ইতিমধ্যে নির্বাচনে চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। নির্বাচনে সাধারণ সদস্য পদে ৪০ জন সদস্য ও সংরক্ষিত ওয়ার্ডে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচন সুষ্ঠু এবং অবাধ করতে বিজিবিসহ পর্যাপ্ত সংখ্যাক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছিল। এদিকে এ নির্বাচনকে কেন্দ্র করে প্রতিটি ভোট কেন্দ্রে সিসি ক্যামেরা বসানো হয়। প্রতিটি উপজেলা পরিষদের হলরুমে নির্বাচনের কেন্দ্র তৈরি করা হয়েছিল

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, সাধারণ সদস্য পদে ২নং ওয়ার্ড মধুপুরে সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। এছাড়া ১১টি সাধারণ ওয়ার্ড এবং ৪টি সংরক্ষিত ওয়ার্ডে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ভোট কেন্দ্র ১২টি। ভোট কক্ষ রয়েছে ২৪টি। মোট ভোটার ১ হাজার ৭২২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ হাজার ৩১৫ জন এবং মহিলা ভোটার রয়েছে ৪০৭ জন।

সূত্র আরো জানায়, নির্বাচনে ২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়। নির্বাচনে ১ জন জুডিসিয়াল এবং ১২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেছেন।

টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান বলেন, নির্বাচনে প্রতিটি কেন্দ্রে আনসার ৪ জন এবং পুলিশ ৭ জন। নির্বাচনের কেন্দ্রের ভিতর এবং বাইরে সিসি ক্যামেরা স্থাপন করা হয়। নির্বাচন কেন্দ্রের ভিতরে কোন ভোটার মোবাইল ফোন নিয়ে প্রবেশ করতে পারেনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840