সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলে নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের যোগদান

টাঙ্গাইলে নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের যোগদান

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে যোগদান করেছেন নবাগত জেলা প্রশাসক (ডিসি) জসীম উদ্দিন হায়দার। তিনি নিয়োগ পেয়েছেন ২২ তম বিসিএস ক্যাডারের কর্মকর্তা হিসেবে।

তিনি ডক্টর মো. আতাউল গনির স্থলাভিষিক্ত হলেন। ৬ ডিসেম্বর মঙ্গলবার তিনি দায়িত্ব বুঝে নিয়েছেন।

এর আগে তিনি বরিশাল জেলা প্রশাসক (ডিসি) হিসেবে দায়িত্ব পালন করেছেন। গত ২৩ নভেম্বর রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছিল। প্রজ্ঞাপনে টাঙ্গাইলসহ দেশের ২৩টি জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দিয়েছে সরকার। জারিকৃত প্রজ্ঞাপনে রাষ্ট্রপতির আদেশে স্বাক্ষর করেছেন, উপ-সচিব ভাস্কর দেবনাথ বাপ্পি। প্রজ্ঞাপনে বলা হয়েছিল, জনস্বার্থে এই আদেশ অবিলম্বে কার্যকর হবে। উল্লেখ্য, জেলা প্রশাসক রদবদলের আগে টাঙ্গাইলে জেলা প্রশাসকের দায়িত্ব পালন করেছেন ড. মো. আতাউল গনি। তিনি (উপসচিব) পদোন্নতি পেয়ে এখন যুগ্ম সচিবের দায়িত্ব পালন করছেন। আর তার স্থলেই এখন দায়িত্ব পালন করবেন নতুন ডিসি জসীম উদ্দিন হায়দার।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840