সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
টাঙ্গাইলের নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

টাঙ্গাইলের নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।

সভায় নবাগত জেলা প্রশাসক বলেন, আমার সকল ভালো কাজগুলোর সাথে আপনারা (সাংবাদিক) পাশে থাকবেন। আর আমার ভুল গুলো, খারাপ দিকগুলো অবশ্যই সমালোচনা করবেন। আমার মনে হচ্ছে আমি সুন্দর একটি জেলায় এসেছি। এই জেলা শিক্ষা ও সংস্কৃতির জেলা। টাঙ্গাইল একটি ঐতিহ্যবাহী জেলা। এ জেলায় ১২টি উপজেলা ও ১১টি পৌরসভা। বাংলাদেশের মধ্যে খেতাপপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাদের জন্ম এই টাঙ্গাইলে। এ জেলায় অনেক বড় বড় কবি, সাহিত্যিক ও রাজনৈতিক ব্যক্তিদের জন্ম হয়েছে। এ জেলায় কাজ করে আমার অনেক ভালো লাগবে বলে আশা করছি।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শামীমা আরা রিনি, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব আবুল হাসিম, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি অলিউজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার রানুয়ারা খাতুন প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ ও সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি এডভোকেট আতাউর রহমান আজাদ, সাবেক সভাপতি ও সাবেক সভাপতি খান মোহাম্মদ খালেদ, প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক কামনাশীষ শেখর, ইনডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি মামুনুর রহমান মিয়া প্রমুখ। এসময় জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840