সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
১০ ঘন্টা পর ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণবঙ্গের ট্রেন চলাচল শুরু

১০ ঘন্টা পর ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণবঙ্গের ট্রেন চলাচল শুরু

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের কালিহাতীতে লাইনচ্যুত হওয়ার সাড়ে ১০ ঘণ্টা পর মালবাহী ট্রেনটিকে উদ্ধার করেছে কর্তৃপক্ষ। এতে করে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক হতে শুরু করেছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল ৯টার দিকে মালবাহী ট্রেনের বগিটি রেললাইন থেকে অপসারণ করা হয়।  এর আগে, গতকাল সোমবার রাত সাড়ে ১০টার দিকে টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গা-ময়মনসিংহ সড়কের রাজাবাড়ী ক্রসিংয়ে মালবাহী ট্রেনটি লাইনচ্যুত হয়। এতে বিভিন্ন গন্তব্যগামী ট্রেন নানা স্টেশন ও স্থানে আটকা পড়ে। ফলে চরম ভোগান্তিতে পড়েন যাত্রীরা।

পশ্চিমাঞ্চলীয় রেলওয়ের এডিশনাল চিফ ইঞ্জিনিয়ার লিয়াকত শরীফ জানান, উত্তরবঙ্গ থেকে চালবাহী ট্রেনটি ঢাকার দিকে যাচ্ছিল। ট্রেনটি কালিহাতীর রাজাবাড়ি রেলক্রসিং পাড় হওয়ার সময় একটি বগি লাইনচ্যুত হয়। পরে উদ্ধার কার্যক্রম শুরু হয়। আজ সকাল ৯টার দিকে বগিটি উদ্ধার করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840