সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত তিন, আহত ১২

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত তিন, আহত ১২

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ তিনজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে ১২ জন।

আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকালে টাঙ্গাইলের মির্জাপুরে, ভুঞাপুর ও বাসাইলে তিন উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের দুল্লা মনসুর এলাকায় একাধিক সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে। এ সময় একটি পিকআপকে পিছন থেকে ঢাকাগামী দ্রুতগতির একটি বাস ধাক্কা দিলে বাসের হেলপার নিহত হয়। নিহত হেলপার মুন্না নিলফামারী জেলার সদর উপজেলার স্টেশন এলাকার আশরাফুলের ছেলে। এ ঘটনায় আহত হয়েছে ১০ জন।

এদিকে সকাল সাড়ে ৯টার দিকে টাঙ্গাইলের ভূঞাপুরের তারাকান্দী-ভূঞাপুর সড়কের জগৎপুরা এলাকায় ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিতে থাকা কলেজ ছাত্র ইশরাক নিহত হয়। আহত হয় তার বাবা সোলায়মান। তাদের বাড়ী জামালপুরের সরিষাবাড়ি এলাকায়। এতে আহত হয় আরও একজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে ঢাকা-টাঙ্গাইল মহসড়কের বাসাইল উপজেলার বাঐখোলা এলাকায় ঢাকাগামী একটি মোটরসাইকেলকে অজ্ঞাতনামা একটি গাড়ি পিছন থেকে চাপা দিলে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়। নিহত দুই জনের লাশ গোড়াই হাইওয়ে থানায় ও এক জনের লাশ ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল মর্গে রয়েছে।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার ওসি মোল্লা টুটুল বলেন, পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। হতাহতদের চিকিৎসা চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840