সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
গণঅধিকার পরিষদের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

গণঅধিকার পরিষদের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

প্রতিদিন প্রতিবেদক: বিদ্যুৎ গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসার দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে টাঙ্গাইল জেলা গণ অধিকার পরিষদ।

সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাধাঁ দেয়। এসময় পুলিশী বাধা অপেক্ষা করে প্রেসক্লাবের সামনে গিয়ে মিছিলটি শেষ করে।

শুক্রবার বিকাল ৪ টার দিকে টাঙ্গাইল শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, সরকার বিদ্যুৎ, গ্যাস ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসতে হবে। যদি এই দাবী না মানা হয় তাহলে সামনে কঠিন আন্দোলনের হুশিয়ারী দেন বক্তারা। এছাড়াও সরকারের সমালোচনা করেন বক্তারা।

এসময় জেলা গণ অধিকার পরিষদের যুগ্ম সদস্য সচিব শামিমুর রহমান সাগরের সঞ্চালনায় বক্তব্য দেন গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক শাকিলুজ্জামান, সদস্য মাহফুজুর রহমান শাওন, জেলার আহবায়ক জহিরুল ইসলাম প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840