সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
ভূঞাপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

ভূঞাপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

প্রতিদিন প্রতিবেদক : ভূঞাপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

জাতীয় পতাকা উত্তোলন, মসজিদে মসজিদে কোরান তেলাওয়াত, মন্দিরে বিশেষ প্রার্থনা, হাসপাতাল-এতিম খানায় উন্নত মানের খাবার পরিবেশন ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং দু’টি শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বিভিন্ন সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহণ করে। বিএনপি ও জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন পৃথক পৃথক ভাবে পুষ্পস্তবক অর্পণ করে। এছাড়া দ্বিধা বিভক্ত আওয়ামীলীগ একাদিক দলে বিভক্ত হয়ে শহীদ মিনারে পুষ্প স্তবক অর্পণ ও শোডাউন করে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা মুক্ত মঞ্চে উপজেলা নির্বাহী অফিসার মো. বেলাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছোট মনির। উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোছা. নার্গিস বেগম, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

অপর দিকে উপজেলা আ’লীগ সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদের নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে আ’লীগ অফিস থেকে একটি র‌্যালি বের হয়ে ইবরাহীম খাঁ সরকারী কলেজ মাঠে সমাবেশের মাধ্যমে শেষ করে । কেন্দ্রীয় আ’লীগ নেতা খন্দকার মশিউজ্জামান রোমেলের পক্ষে উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাকের নেতৃত্বে আলাদা কর্মসূচি পালন করে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840