সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইল সদরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত

টাঙ্গাইল সদরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত

হা-ডু-ডু খেলা

প্রতিদিন প্রতিবেদক:  টাঙ্গাইল সদরের হুগড়া ইউনিয়নে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার ৩ মার্চ বিকেলে টাঙ্গাইল সদরের হুগড়া ইউনিয়নের হাবিব কাদের উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এসি আকরাম ফাউন্ডেশনেরর আয়োজনে এই খেলা অনুষ্ঠিত হয়। হা-ডু-ডু খেলায় হুগড়া ইউনিয়ন ও দাইন্যা ইউনিয়ন অংশগ্রহন করে । খেলা পরিচালনা করেন, সাবেক জাতীয় খেলোয়ার ও সাবেক হুগড়া ইউনিয়নের চেয়ারম্যান আজগর আলী । খেলায় বাংলাদেশের জাতীয় দলের সাবেক খেলোয়ার টাংগার কবির দাইন্যা ইউনিয়ন ও টগর টাইগার হুগড়া ইউনিয়নের পক্ষে অংশগ্রহন করেন এবং বিজয়ী হয় হুগড়া ইউনিয়ন ।

হা-ডু-ডু খেলায় প্রধান অতিথি ছিলেন, হুগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: মোরশেদ আলম দুলাল। হুগড়া ইউনিয়নের চেয়ারম্যান মো: নূর-এ-আলম তুহিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , টাঙ্গাইল জেলা শিক্ষক সমিতির সভাপতি ও হুগড়া হাবিব কাদের উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আল মামুন জুয়েল,সাংবাদিক ও কলাম লেখক মাসুম ফৈরদোস নান্নু , নাগরপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাহে আলম ছাবু , মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিষ্টার সেলিম মিয়া। এছাড়া উপস্থিত ছিলেন, হুগড়া ইউনিয়ন ও দাইন্যা ইউনিয়ন এর সদস্যবৃন্দ,এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840