সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
হাসান মিয়া হত্যা মামলার ৪ ও ৫ নম্বর আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব

হাসান মিয়া হত্যা মামলার ৪ ও ৫ নম্বর আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব

হাসান মিয়া হত্যা

মো.সোহেল রানা:  টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার চাঞ্চল্যকর হাসান মিয়া (৬২) হত্যা মামলার ৪ এবং ৫ নম্বর পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব।

টাঙ্গাইল র‌্যাব-১৪ সিপিসি ৩ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকশ আভিযানিক দল অভিযান পরিচালনা করে হাসান মিয়া হত্যা মামলার ৪ ও ৫ নম্বর আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- মির্জাপুর উপজেলার সরিষাদাইর গ্রামের মৃত নফেজ উদ্দিন মেয়ে নিলুফা বেগম (৩০) এবং একই এলাকার মৃত ফালু হাজী ছেলে অমির হামজা  (৩৫)। গ্রেফতারকৃতদের গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন হিজলতলী এলাকা হতে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, নিহত হাসান মিয়ার মেয়ে রুবিনা আক্তারের সাথে তার স্বামীর ছোট ভাই সজল মিয়ার জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘ দিন যাবৎ বিরোধ ছিল। উক্ত বিরোধের জেরে গত ৩১/০৩/২০২৩ খ্রিঃ তারিখ সকালে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাধীন সরিষাদাইর সাকিনস্থ রুবিনা আক্তারের স্বামীর বাড়িতে উপরোক্ত গ্রেফতারকৃত আসামীগণসহ আরো ৫/৬ জনমিলে উক্ত ঘটনায় নিহত হাসান মিয়াকে এলোপাথারীকিল, ঘুষি ও লাথি মারিলে তিনি অচেতন হয়ে পড়েন। পরে তাকে দ্রুত মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। উক্ত ঘটনায় নিহত হাসান মিয়ার পুত্র মোঃরাকিব মিয়া বাদী হয়ে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃতদের মির্জাপুর থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840