গোপালপুরে বেপরোয়া গতি প্রাণ কেড়ে নিলো মোটরসাইকেল আরোহীর 

গোপালপুরে বেপরোয়া গতি প্রাণ কেড়ে নিলো মোটরসাইকেল আরোহীর 

মোঃ নুর আলম গোপালপুর: টাঙ্গাইলের গোপালপুর পৌর শহরের ভূঞারপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সামনে সড়কে, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা বালুবাহী হাইড্রোলিক ট্রাকের পেছনে ধাক্কা দিলে, মোটরসাইকেল আরোহী উত্তর গোপালপুরের আমির আলীর পুত্র মো. আশিক(২০) এর মৃত্যু হয়েছে।
প্রতক্ষ্যদর্শী ফায়ারম্যান নূরুল ইসলাম বলেন, বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় আশিক মোটরসাইকেলে দ্রুত গতিতে নবগ্রামের দিকে যাচ্ছিলেন, এসময় বালু আনলোড করে হাইড্রোলিক ট্রাকটি ফায়ার সার্ভিস অফিসের সামনে দাঁড়িয়ে ছিলো। বেপরোয়া গতির মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটির পিছনে ধাক্কা দিলে, মোটরসাইকেল চালক আশিক মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায়  উদ্ধার করে তাকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। অবস্থা বেশী বেগতিক হওয়ায় পথিমধ্যে রোগীর স্বজনরা, টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের বাবা আমির আলী মুঠোফোনে প্রতিবেদককে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলিম আল রাজি বলেন, রোগীর অবস্থা বেশী খারাপ ছিল, অতিরিক্ত রক্তক্ষরণ ও মস্তিষ্ক  গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় রোগীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
গোপালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে,  এবিষয়ে তিনি অবগত নন বলে জানান, পুলিশ সদস্য পাঠিয়ে এখনি খোঁজ নিচ্ছি বলে ফোন কেটে দেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840