সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে বাস চাপায় ভ্যানচালকসহ নিহত ২

টাঙ্গাইলে বাস চাপায় ভ্যানচালকসহ নিহত ২

প্রতিদিন প্রতিবেদক,কালিহাতী:

টাঙ্গাইলের কালিহাতীতে বাস চাপায় ভ্যানচালকসহ ২ জন নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা- বঙ্গবন্ধুসেতু মহাসড়কের হাতিয়া ১৩ নং ব্রীজের কাছে এই দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন-  উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের মৃত শুক্কুর আলীর ছেলে  আব্দুস সাত্তার(৩৫), কুর্শাবেনু গ্রামের  আব্দুল হকের ছেলে আব্দুল মমিন ( ৩৬) ।  এদের মধ্যে আব্দুল সাত্তার ভ্যান চালক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান,  আব্দুস সাত্তারের ভ্যানগাড়ীতে কাঁচা মরিচ নিয়ে আব্দুল মমিন এলেঙ্গার দিকে যাচ্ছিলেন।  পথিমধ্যে তাঁরা বঙ্গবন্ধুসেতু  মহাসড়কের ১৩ নং ব্রীজের কাছে পৌঁছালে নওগাঁ থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহি বাস চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এস আই নাজমুল হোসেন জানান, ঘাতক বাসটিকে আটক করে থানা নেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840