সংবাদ শিরোনাম:
জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ সখীপুর আবাসিক মহিলা কলেজ টাঙ্গাইলের মধুপুরে ভোট দিতে যাওয়া হলো না মাসুদের টাঙ্গাইলে বাবার ভোট দিতে এসে ছেলে আটক টাঙ্গাইলে ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণে দিশেহারা ভোটার, আহত ২৫ টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত
ঘাটাইলে ১০ চাকার ড্রাম ট্রাক বন্ধের দাবিতে মানববন্ধন

ঘাটাইলে ১০ চাকার ড্রাম ট্রাক বন্ধের দাবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে ১০ চাকার ড্রাম ট্রাক বন্ধের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।  বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০ টায় টাঙ্গাইল ময়মনসিংহ অঞ্চলিক মহাসড়কের হরিপুর নামক স্থানে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে  ভোক্তভোগিরা  বলেন,উপজেলার জামুরিয়া ইউনিয়নের  হরিপুর টু চানতারা সড়কে মাটি ও বালি ভর্তি ১০ চাকার ড্রাম ট্রাক বেপোয়া গতিতে চলাচল করে  ফলে রাস্তা সহ এলাকার মানুষের জীবন হুমকির মধ্যে রয়েছে। এটি বন্ধের দাবিতে স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর গত ৬ ফেব্রুয়ারি একটি লিখিত অভিযোগ করেন এলাকাবাসী। এতে কোন কাজ না হওয়ায় এলাকাবাসী মানববন্ধনের আয়োজন করেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন,স্থানীয় ইউপি সদস্য মোঃ মনিরুজ্জামান  মিন্টু, মোঃ লোমানুর রহমান রোমান,মোঃ ইমন তালুকদার, মোঃ আরশেদ আলী সহ স্থানীয় এলাকাবাসী।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ইরতিজা হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,আবেদন দিয়েছে কিনা আমাকে দেখতে হবে।   এ নিয়ে আমরা প্রতিনিয়ত মোবাইল কোর্ট পরিচালনা করছি। সম্প্রতি মাটি কাটার ও বিক্রির অপরাধে উজ্জল সিকদার নামে একমাটির মালিকে ৬ মাস ও মিন্টু মিয়া নামে একমাটি ব্যবসায়ীকে ১ মাস কারাদণ্ড প্রদান করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840