সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী

সীসা উৎপাদনকারী কারখানার বিরুদ্ধে উচ্ছেদ অভিযান

শান সিদ্দিকী: পরিবেশ অধিদপ্তর, টাঙ্গাইল জেলা কার্যালয়-এর উদ্যোগে দেলদুয়ার উপজেলা প্রশাসনের বিজ্ঞ উপজেলা নির্বাহী অফিসার জনাব মোছাঃ শাকিলা পারভীন এবং পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব তুহিন আলম এর নেতৃত্বে দেলদুয়ার উপজেলার এলাসিন ব্রিজের নিকটে পুরাতন ব্যাটারী হতে সীসা উৎপাদনকারী কারখানার বিরুদ্ধে উচ্ছেদ অভিযান ও মোবাইল কোর্ট কার্যক্রম পরিচালনা করা হয়।

মঙ্গলবার ( ২রা এপ্রিল ) আনুমানিক দুপুর ১২.০০ ঘটিকা এ অভিজান পরিচালনা করা হয় । উক্ত অভিযানে প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন পরিবেশ অধিদপ্তর টাঙ্গাইল জেলা কার্যালয়ে পরির্দশক জনাব মোতালেব হোসেন।

অভিযানে কারখানার সকল স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়েছে এবং ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা জরিমানা করা হয় । উক্ত উচ্ছেদ অভিযান ও মোবাইল কোর্ট পরিচালনায় দেলদুয়ার উপজেলার পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উপস্থিত ছিলেন ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840