সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রোব

ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রোব

xr:d:DAGAOZgXZuQ:53,j:4561444547708736426,t:24040614

প্রতিদিন প্রতিবেদক: আজ ভোরে শেখ রাসেল হলে ল্যাপটপ চুরির ঘটনায় হলের সিসিটিভির ভিডিও ফুটেজ দেখে নিশ্চিত হওয়া গেছে যে এই চোর এর আগেও একাধিকবার ক্যাম্পাসে চুরি করেছে। এর আগেও জননেতা আব্দুল মান্নান হলে এই চোরের চুরি করার রেকর্ড রয়েছে।
ফুটেজে মাথায় টুপি, গায়ে কালো রঙের কোর্ট এবং সাদা পায়জামা পরিধানরত অবস্থায় চোরকে চুরি করতে দেখা গেছে। চোর প্রায় ভোর ৬:১৩ মিনিটে হলে প্রবেশ করে ৬:২৭ মিনিটে, হলের ২১৯ নম্বর রুম থেকে ব্যাগে করে ল্যাপটপ চুরি করে নিয়ে বের হয়ে যায়।
এই বিষয়ে হল প্রভোস্ট ভুক্তভোগী শিক্ষার্থীকে থানায় জিডি করতে বলেন এবং বিষয়টি সর্বোচ্চ গুরুত্বসহকারে দেখবেন বলে আশ্বাস দেন ।
ভুক্তভোগী মাভাবিপ্রবির সিপিএস বিভাগের ১৫ তম ব্যাচের শিক্ষার্থী মো. হেনামুল ইসলাম হিমু। তার বাবা প্রায় তিন বছর আগে মারা গেছেন।  এরপর থেকেই তাকে তার সংসারের হাল ধরতে হয়। টিউশনি করে তিনি নিজ এবং তার দুই বোনের পড়াশোনার খরচসহ নিজ পরিবারের ব্যয়-ভার সামলাচ্ছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840