সংবাদ শিরোনাম:
নাগরপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন বাসাইলে বাথরুমের পাশে মিললো নবজাতক শিশু টাঙ্গাইলে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মধুপুরে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা  টাঙ্গাইলে উপজেলা পরিষদ নির্বাচনের পরবর্তী প্রথম সাধারণ সভা টাঙ্গাইলে পরীক্ষায় অংশ নিতে না পারা ২২ শিক্ষার্থীর মানববন্ধন বসতভিটা বিক্রি করে ছেলে শ্বশুর বাড়িতে, জমি উদ্ধারে বৃদ্ধা মা ঘুরছেন দ্বারে দ্বারে মাভাবিপ্রবির এফটিএনএস বিভাগের নবনিযুক্ত চেয়ারম্যান ড. মো. আজিজুল হক টাঙ্গাইলে ৩ উপজেলার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ ভূঞাপুরে নব নির্বাচিত উপজেলা জনপ্রতিনিধিদের সাথে মত বিনিময় ও ভিক্ষুকদের মাঝে গরু ও ছাগল বিতরণ

উত্তর সাংবাদিক ফোরামের শিক্ষা সফর ও কমিটি গঠন

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর : অপসংবাদিকতা নিপাত যাক এই প্রতিপাদ্যকে সামনে রেখে উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের বার্ষিক শিক্ষা সফর ও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ দিয়ে সকলের পরিচয় পর্ব শেষে নিহত সাংবাদিক ও সাংবাদিকদের পরিবারের সদস্যদের মৃত্যুর জন্য এক মিনিট নীরবতা পালন করা হয়। র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে সকলের সম্মতি ক্রমে অধ্যাপক জয়নাল আবেদীনকে সভাপতি ও মোল্লা মুশফিক মিল্টন কে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিদেশ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের আয়োজনে (২৮ জুন) শুক্রবার বিকেলে কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশলী কনফারেন্স রুমে বার্ষিক শিক্ষা ও সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয়।

উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীনের সভাপতিত্বে এবং উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার দত্ত এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মোল্লা মুশফিক মিল্টন, উক্ত সংগঠনের সহ-সভাপতি মো.আনসার আলী, সংগঠনের সহ-সভাপতি ফজলুর রহমান খান, সংগঠনের যুগ্ম সম্পাদক মো.হাবিবুর রহমান, সংগঠনের সহ সভাপতি কে এম মিঠু, সংগঠনের যুগ্ম সম্পাদক মো. সাইফুল ইসলাম, সংগঠনের কোষাধ্যক্ষ অভিযোগ ঘোষ, আরো বক্তব্য রাখেন মোঃ আব্দুল আলী, আব্দুল লতিফ, মাসুদুর রহমান মিলন আরো অন্যান্য সাংবাদিক বৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840