সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
করটিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান , সম্পাদক শাহাদত হোসেন

করটিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান , সম্পাদক শাহাদত হোসেন

প্রতিদিন প্রতিবেদ : শুক্রবার ২৩ সেপ্টেম্বর বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়ায় খান কমিউনিটি সেন্টারে ইউনিয়ন বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে । কর্মী সভা বাস্তবায়ন কমিটির আহবায়ক বেলায়েত হোসেন বেনুর সভাপতিত্বে বক্তব্য রাখেন টাঙ্গাইল সদর উপজেলা বিএনপি (একাংশের) সভাপতি শফিকুর রহমান খান শফিক ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সদর উপজেলা বিএনপির সাবেক যুগ্মসাধারণ সম্পাদক মো: আব্দুর রশীদ, সদর উপজেলা বিএনপির নেতা ও দাইন্যা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজহারুল ইসলাম লাবু , বিএনপি নেতা শাহাদত হোসেন তালুকদার, আমিনুল হক ,করটিয়া ইউনিয়ন যুবদলের আহবায়ক মীর তানভির আহমেদ তুষার প্রমুখ।

কর্মী সভায় বক্তারা বলেন ,দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে মানূষ আজ দিশেহারা। জনগনের কথা বলার জন্য বিএনপি মাঠে দাড়ালে সরকারের পেটোয়া বাহিনী ও পুলিশ গুলি করে মানূষ হত্যা করছে । ভোটবিহীন  সরকারকে বিদায় করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। জেল-জুলুম উপেক্ষা করে আন্দোলনে অংশ নিতে হবে।মানূষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে কঠোর আন্দোলনে প্রস্তুতি নেয়ার আহবান জানান নেতা কর্মীরা । কর্মী সভায় করটিয়া ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে অংশ নেয় নেতা কর্মীরা ।

শেষে সর্বসম্মতিক্রমে অধ্যাপক মনিরুজ্জামান কে সভাপতি ও শাহাদত হোসেন তালুকদার কে সাধারণ সম্পাদক করে ইউনিয়ন বিএনপি কমিটি গঠন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840