কালিহাতীতে আ’লীগ প্রার্থীর বিরামহীন গণসংযোগ

কালিহাতীতে আ’লীগ প্রার্থীর বিরামহীন গণসংযোগ

প্রতিদিন প্রতিবেদক কালিহাতী : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোজহারুল ইসলাম তালুকদার কালিহাতীতে বিরামহীন গণসংযোগ করে চলেছেন।

তিনি উপজেলা সদর থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চলে সভা, সেমিনার ও উঠান বৈঠকের মাধ্যমে জনগণের নিকট ভোট প্রার্থনা করছেন। গণসংযোগে অংশ নিচ্ছেন আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

মোজহারুল ইসলাম তার স্বীয় সাংগঠনিক দক্ষতা, অব্যাহত গণসংযোগ এবং উন্নয়নমূলক কর্মকান্ড দ্বারা তিনি নিজেকে করেছেন সুসংহত।

তিনি কালিহাতী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের টানা ২৮ বছরের সভাপতি এবং টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির অন্যতম সদস্য।

তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি হওয়ায় উপজেলার প্রতিটি গ্রাম-মহল্লা এবং দলের নেতাকর্মীরা তার দীর্ঘদিনের ঘনিষ্ট সঙ্গী। ফলে গণসংযোগে পাচ্ছেন বিশেষ সুবিধা ও জনগণের স্বত:স্ফুর্ততা।

সাধারণ ভোটাররা জানান, দীর্ঘকাল থেকে মোজহারুল ইসলাম তালুকদার কালিহাতী উপজেলার মানুষের কল্যাণে নিয়োজিত রেখেছেন নিজেকে। তিনি একজন ন্যায়পরায়ন রাজনীতিক ও স্পষ্টবাদী মানুষ হিসেবে সুপরিচিত। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় তিনি কালিহাতীতে উন্নয়ন কর্মকান্ডে নিজেকে ওতোপ্রোতভাবে সম্পৃক্ত রেখেছেন।

মোজহারুল ইসলাম তালুকদার সম্পর্কে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, কালিহাতীর আওয়ামী লীগ ও মোজহারুল ইসলাম তালুকদার দুইটি সমার্থক শব্দ। তিনি তিলতিল করে কালিহাতীতে আওয়ামী লীগের সুদৃঢ় ভীত গড়ে তুলছেন।

উপজেলা শহর থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত আওয়ামী লীগকে দীর্ঘদিন যাবত সুসংগঠিত করে রেখেছেন। তার নিরলস পরিশ্রমের ফল আমরা সবাই ভোগ করি এবং করছি।

গণসংযোগে নৌকার ভোট প্রার্থনা করে মোজহারুল ইসলাম তালুকদার জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি মানুষের সেবা করার জন্য।

আমাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী, দলের নেতাকর্মীদের কাছে আমি চিরকৃতজ্ঞ। আমি বিশ্বাস করি কালিহাতীবাসী আবারো বিপুল ভোটে আমাকে বিজয়ী করবেন।

বিজয়ী হলে স্থানীয় এমপি তারুণ্যদীপ্ত হাছান ইমাম খান সোহেল হাজারী ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখবো। মাদক ও সন্ত্রাসমুক্ত শিক্ষাবান্ধব উন্নত কালিহাতী গড়ে তুলতে কাজ করবো।

উল্লেখ্য, আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে কালিহাতীসহ টাঙ্গাইলে ১২টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840