কালিহাতীতে স্বেচ্ছাসেবী ব্লাড ফাউন্ডেশনের ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ও কমিটি গঠন

কালিহাতীতে স্বেচ্ছাসেবী ব্লাড ফাউন্ডেশনের ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ও কমিটি গঠন

প্রতিদিন প্রতিবেদক : কালিহাতী উপজেলার এলেঙ্গা সরকারি শামসুল হক কলেজে বুধবার (গত ২২ জানুয়ারী) সকালে স্বেচ্ছাসেবী ব্লাড ফাউন্ডেশনের ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প ও জেলা কমিটি গঠন করা হয়েছে।

“মুমূর্ষু রোগীর প্রাণের টানে, এগিয়ে আসুন রক্তদানে”এই স্লোগানকে সামনে রেখে নতুন রক্তদাতার খোঁজে রাত-দিন কাজ করে যাচ্ছেন মানবতার ফেরিওয়ালা, একদল রক্তমানব তরুণ-তরুণীরা।

এ ক্যাম্পে শিক্ষক-শিক্ষার্থী সহ বিভিন্ন বয়সের প্রায় ২০০ জন ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করেন। এ কর্মসূচির উদ্বোধন করেন সংগঠনের উপদেষ্টা আব্দুল্লাহ আল মামুন পিন্টু।

এসময় বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা পরিচালক হাবিব চৌধুরি।তিনি ১৮ থেকে ৪৫ বছর এর সকল সুস্থ মানুষকেই স্বেচ্ছায় রক্তদানের জন্য আহবান করেন। আলোচনা শেষে স্বেচ্ছাসেবী ব্লাড ফাউন্ডেশন এর ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলো, সহকারী পরিচালক জাহিদ হাসান। সভাপতি শাওন খান, সহ-সভাপতি কামরুজ্জামান, মনির হোসেন ও কামরুল হাসান। সাধারণ সম্পাদক রনি শিকদার। যুগ্ম সাধারণ সম্পাদক সানোয়ার সিকদার ও সাগর। সাংগঠনিক সম্পাদক আবিদ মাহমুদ কাওসার ভূঁইয়া।

প্রচার সম্পাদক আলামিন খান। পরিবেশ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম রানা। ক্রিয়া সম্পাদক বেলাল হোসেন। দপ্তর সম্পাদক হাবিব মোল্লা। সাংস্কৃতিক সম্পাদক ইসমাইল হোসেন রকি। মহিলা বিষয়ক সম্পাদক স্বপ্ন, সহ-মহিলা বিষয়ক সম্পাদক সিমা আক্তার।

তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আদ্রিতা ইসলাম আরিশা পূর্ণ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক পারভেজ হাসান, ছাত্র বিষয়ক সম্পাদক, মোঃ আরিফ হোসেন।

সদস্য শাহরিয়ার খান মিঠুন, কে এম পারভেজ ওয়াহিদ, দুরন্ত সাব্বির মন্ডল।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840