ঘাটাইল মুক্তিযোদ্ধাকে লাঞ্ছনা ও ওসি পক্ষ নেয়ায় প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঘাটাইল মুক্তিযোদ্ধাকে লাঞ্ছনা ও ওসি পক্ষ নেয়ায় প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা লাঞ্ছনা ও ওসি লাঞ্ছনাকারীর পক্ষ নেয়ার প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন ঘাটাইল উপজেলার বেরুয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো.মনিরুজ্জান মনি।

শনিবার (২০ এপ্রিল) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, শুক্রবার (১৯ এপ্রিল) সকালে পার্শ্ববর্তী একাশি বাজার থেকে ফেরার পথে মাদারিপাড়ায় কামালপুর গ্রামের মৃত ইবাদত আালীর ছেলে মো.হাতেম আলী (৫২) তার গতিরোধ করে অশালীন ও স্বাধীনতাবিরোধী কথা শুরু করে।

এর প্রতিবাদ করায় একপর্যায়ে হাতেম আলী তাকে মারপিট করে এবং নগদ ১২হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ঘটনায় প্রায় ২শতাধিক মুক্তিযোদ্ধা দিঘলকান্দি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের কাছে বিচার দিলে তিনি ঘাটাইল পুলিশ প্রশাসনকে জানান।

পরে ঘাটাইল মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার মো.তোফাজ্জল হোসেনসহ মুক্তিযোদ্ধারা ঘাটাইল থানার ওসি মো.মাকসুদুল আলমের সাথে একাধিকবার যোগাযোগ করা হয়। কিন্তু অজ্ঞাত কারনে তিনি এ বিষয়ে কোন আইনগত পদক্ষেপ না নিয়ে বিভন্ন রকমের টালবাহানা শুরু করেন।

পরবর্তীতে তিনি স্থানীয় সংসদ সদস্যের সাথে যোগাযোগ করতে বলে। এঘটনায় ওসি পাশ কাটিয়ে হাতেম আলীকে ক্ষমা করে দিতে মুক্তিযোদ্ধাদের প্রতি অনুরোধ জানান। একই সাথে এঘটনায় কোন প্রকার মামলা মোকদ্দমা না করতে পরামর্শ দেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী হীরা, হামিদুল হক, মঞ্জুর হোসেন খান, আব্দুর রাজ্জাক, দীঘলকান্দি ইউনিয়ন আ’লীগের সভাপতি ইকবাল হোসেন খান সহ স্থানীয় মুক্তিযোদ্ধারা এবং বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840