সংবাদ শিরোনাম:
দেলদুয়ার থানা পরিদর্শন করেন পুলিশ সুপার কালিহাতীতে সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ টাঙ্গাইলে শুটিং ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত টাঙ্গাইলের ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে কৃষি কর্মকর্তাসহ দুইজন নিহত সখীপুরে দেশি প্রজাতির বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন ধনবাড়ী পৌরসভার উদ্যোগে  ভিজিএফ এর চাল বিতরন দেলদুয়ারে ৩৯৫ জন মেধাবী শিক্ষার্থীকে স্পন্দনবি বৃত্তি প্রদান গোপালপুরে সন্তান হত্যার পর বিষপান বাবার পর মায়ের মৃত্যু কালিহাতীতে জীবিতকে মৃত দেখিয়ে ইউপি সদস্যর শ্বাশুড়ি নামে বিধবা কার্ড টাঙ্গাইলে “টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত
জেলা এডভোকেট বার সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের সভাপতি ও সম্পাদক নির্বাচিত

জেলা এডভোকেট বার সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের সভাপতি ও সম্পাদক নির্বাচিত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল জেলা এডভোকেট বার সমিতির নির্বাচনে (২০২৩) জাতীয়তাবাদী ঐক্য প্যানেল থেকে মঈদুল ইসলাম শিশির সভাপতি ও আবুল কাশেম মো. মনসুর আহমেদ খান বিপন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়া আরো তিনটি পদে বিজয়ী হয়েছেন বিএনপি সমর্থিত এই প্যানেলের প্রার্থীরা।

অন্যদিকে দু’জন সহ-সভাপতিসহ নয়টি পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীরা। সোমবার (২০ ফেব্রুয়ারি) শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ ও গণনা শেষে রাত ১২টা নাগাদ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন বার সমিতির সভাপতি এডভোকেট আব্বাছ উদ্দিন আকন্দ।

জাতীয়তাবাদী ঐক্য প্যানেলের বিজয়ী অন্যরা হলেন- সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক-জামিউল হক সুমন এবং নির্বাহী সদস্য পদে তোফাজ্জল হোসেন (আলম) ও আতোয়ার রহমান মল্লিক।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের বিজয়ী অন্য প্রার্থীরা হলেন- সহ-সভাপতি ইমরুল কায়েস খান ও আব্দুল মান্নান, যুগ্ম-সম্পাদক-জাহিদ শামস্, লাইব্রেরী সম্পাদক-ইকবাল হোসেন, ক্রীড়া সম্পাদক-অনুপম দে (অপু) এবং কার্যনির্বাহী সদস্যদের মধ্যে রয়েছেনÑ আল-আমিন, শাহিনুজ্জামান (শাহীন), সৈয়দ মুহাম্মদ আলাউদ্দিন শাহনুর আল আজাদ ও আশরাফুন নাহার।

নির্বাচনে মোট ভোটার ছিলেন ৭৬৪ জন। তাদের মধ্যে ভোট প্রদান করেন ৭১১ জন আইনজীবী। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন টাঙ্গাইল বার সমিতির সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম খান আলো। এছাড়া সহকারী নির্বাচন কমিশনার ছিলেন এডভোকেট জহুরুল ইসলাম জহির এবং বার সমিতির যুগ্ম-সম্পাদক এডভোকেট মাসুদুল হক রতন।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840