সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাবের পাঠাগারে বেলা’র বই প্রদান টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত
টাঙ্গাইলে অবৈধভাবে গড়ে ওঠা স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক বিভাগ

টাঙ্গাইলে অবৈধভাবে গড়ে ওঠা স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক বিভাগ

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে সড়ক বিভাগের জাযগায় অবৈধভাবে গড়ে ওঠা স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক বিভাগ।

বুধবার সকাল থেকে সদর উপজেলার নগরজালফৈ থেকে পুরাতন বাসস্ট্যান্ড হয়ে রাবনা বাইপাস পর্যন্ত এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে শতাধিত স্থাপন উচ্ছেদ করা হয়। এছাড়াও দুটি প্রতিষ্ঠানকে ৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

এ অভিযানে নেতৃত্ব দেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খাইরুল ইসলাম।

টাঙ্গাইল সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী সজল কুমার সরকার বলেন, সড়ক বিভাগের অধিগ্রহণকৃত জায়গায় অবৈধ স্থাপনা করে ব্যবস্থা পরিচালনা করে আসছিলো। এতে শহরে যানজট লেখেই থাকতো। যার ফলে ভোগান্তিতে পড়তে হতো সাধারণ মানুষের। পরে উর্দ্ধতন কতৃপক্ষের নির্দেশে বুধবার নির্বাহী ম্যাজিস্ট্রেটেরে উপস্থিতিতে পুলিশ, আনসার সদস্য ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) খাইরুল ইসলাম বলেন, সড়ক বিভাগের চাহিদার পরিপ্রেক্ষেতি এ অভিযান পরিচালনা করা হয়। সড়ক বিভাগের অধিগ্রহণকৃত নগরজালফৈ থেকে পুরাতন বাসস্ট্যান্ড হয়ে রাবনা বাইপাস পর্যন্ত জায়গায় প্রায় ৪শ’ থেকে ৫শ’ অবৈধ স্থাপনা গড়ে উঠেছে বলে আমরা জানতে পেরেছি। প্রযায়ক্রমে সকল স্থাপনাই উচ্ছেদ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840