টাঙ্গাইলে আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

টাঙ্গাইলে আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে মডের থানা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকেিএকটি চাপাতি, চায়নিজ কুড়াল ও রামদা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, মোঃ আলামিন (২১), মোঃ পিয়াল খানসু (২০), মোঃ মাহিন (২১), মোঃ মাহবুবুব (২৩), জনি (২১) ও মোঃ জাকারিয়া ওরফে অনিক (২১)।

এদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় মডেল সদর থানায় ডাকাতির প্রস্তুতির একটি মামলা রুজু করতঃ আসামীদের বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

টাঙ্গাইল জেলার পুলিশ সুপার জনাব সঞ্জিত কুমার রায় বিপিএম এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ রেজাউর রহমান এর নের্তৃত্ব টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন, এসআই(নিঃ) মোঃ রফিকুল ইসলাম, এএসআই(নিঃ) মোঃ জিয়াউর রহমানসহ সঙ্গীয় ফোর্সদের নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল থানাধীন আকুর টাকুরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ০৬ সদস্য গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি চাপাতি, চায়নিজ কুড়াল ও রামদা উদ্ধার করা হয়। উল্লেখ্য গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় ডাকাতির প্রস্তুতির মামলা রুজু করতঃ আসামীদেরকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

ইং ২৬/১২/২০১৯ তারিখ রাত্রী ০২.৩০ ঘটিকার সময় টাঙ্গাইল সদর থানা এলাকা হইতে ডাকাতির প্রস্তুতি কালে আন্তঃজেলা ডাকাত দলের ৬সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার *

টাঙ্গাইল জেলার পুলিশ সুপার জনাব সঞ্জিত কুমার রায় বিপিএম মহোদয়ের সার্বিক দিক-নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার, জনাব মোঃ রেজাউর রহমান, সদর সার্কেল মহোদয়ের অনুপ্রেরনায়, টাঙ্গাইল সদর থানা অফিসার ইনচার্জ্ জনাব মীর মোশারফ হোসেন সাহেবের নেতৃত্বে টাঙ্গাইল সদর থানার এসআই(নিঃ) মোঃ রফিকুল ইসলাম, এএসআই(নিঃ) মোঃ জিয়াউর রহমানসহ সঙ্গীয় ফোর্সদের নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল থানাধীন আকুর টাকুরপাড়া মুসলিমপাড়া সাকিনস্থ নদীরপাড় জনৈক জহের মুহুরী এর বাসার সামনে দক্ষিন পার্শ্বে গলি রাস্তার উপর হইতে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেন এবং ৩/৪ জন ডাকাত দলের সদস্য দৌড়াইয়া পালাইয়া যায় । এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি চাপাতি, চায়নিজ কুড়াল ও রামদা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন ১। মোঃ আলামিন (২১), ২। মোঃ পিয়াল খানসু (২০), ৩। মোঃ মাহিন (২১), ৪। মোঃ মাহবুবুব (২৩), ৫। জনি (২১), ৬। মোঃ জাকারিয়া ওরফে অনিক (২১), এদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় টাঙ্গাইল সদর থানায় ডাকাতির প্রস্তুতির ০১টি মামলা রুজু করতঃ আসামীদের বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840