সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

টাঙ্গাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নজরুল ইসলাম নামের এক যুবককে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্ঠা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় শুক্রবার রাতেই আহত নজরুলের স্ত্রী নুরজাহান আক্তার বাদী হয়ে সন্ত্রাসী মো: উজ্জল (৪২), মো: জুয়েল (৩৮) ও মো: লেবু মিয়া (৪০) কে আসামি করে টাঙ্গাইল সদর থানায় একটি অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, টাঙ্গাইল পৌরসভার দেওলা এলাকার বাসিন্দা নজরুল ইসলাম। সে টাঙ্গাইল শহরের হীরা সুপার মার্কেটে সেলসমান হিসেবে চাকুরি করে। গত শুক্রবার ৮ অক্টোবর রাত সাড়ে ৮ টার দিকে দোকন থেকে বাড়িতে আসার সময় কোদালিয়া প্রাইমারী স্কুলের পর্ব পাশে পৌছালে লেবু মিয়া নজরুলকে ডেকে ইডেন ক্যাম্পাসের উত্তর পাশে নিয়ে যায়। এসময় নজরুলকে হত্যার উদ্দেশ্যে উজ্জল ও লেবু মিয়া দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপাতে থাকে। অপরদিকে জুয়েল লাঠি দিয়ে নজরুলকে আঘাত করে। পরে নজরুলের মৃতু্্য নিশ্চিত করতে পাশের একটি ডোবায় ফেলে হত্যার চেষ্ঠা করে। এসময় নজরুলের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে নজরুলের কাছে থাকা নগদ ২০ হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে গুরুত্বর আহত অবস্থায় ভর্তি করে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এলাকাবাসী জানায়, তুচ্ছ ঘটনাকে কন্দ্রে করে উজ্জল, জুয়েল ও লেবু পর্ব পরিকল্পিতভাবে নজরুলকে হত্যার উদেশ্যে আঘাত করে। ওদের নামে এর আগেও অনেক অভিযোগ রয়েছে।

আহতের স্ত্রী নুরজাহান আক্তার বলেন, কি কারনে এমন করলো তা জানি না। তবে যারা এ ধরনের কাজ করেছে আমি প্রশাসনের কাছে তার বিচার চাই।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840