টাঙ্গাইলে পৃথক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

টাঙ্গাইলে পৃথক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল সদর উপজেলার রূপসী যাত্রা ও কালিহাতী উপজেলার রাজাবাড়ী নামক স্থানে পৃথক অভিযান চালিয়ে ১৫২ পিস ইয়াবা ও ৩১০ গ্রাম হেরোইনসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর সাড়ে ৫ টার দিকে সদর উপজেলার রূপসী যাত্রা গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এসময় দুই মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃতরা হলো টাঙ্গাইল সদর উপজেলার রূপসী যাত্রা গ্রামের মৃত লুৎফর মিয়ার ছেলে শফিকুল ইসলাম (৩৮) ও দেলদুয়ার উপজেলার বেতরাইল গ্রামের শহীদুল মিয়ার ছেলে লুৎফর মিয়া (৩৪)। এসময় তাদের কাছ থেকে ১৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে, র‌্যাবের একই টিম মঙ্গলবার ভোরে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে কালিহাতী উপজেলার রাজাবাড়ী নামক স্থানে অভিযান চালায়। অভিযানে এক মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৩১ লাখ টাকা মূল্যের ৩১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটককৃত মাদক কারবারি ঢাকা জেলার সাভার উপজেলার বাড্ডা সাকিনের চান্দু শেখের ছেলে মো. নান্নু শেখ (৩৫)।
র‌্যাব কমান্ডার আরও জানান, আটককৃতদের নামে টাঙ্গাইল সদর ও কালিহাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840