সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
টাঙ্গাইলে বাংলাদেশ অর্থনীতি সমিতির সংবাদ সম্মেলন

টাঙ্গাইলে বাংলাদেশ অর্থনীতি সমিতির সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবর্ষে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ অর্থনীতি সমিতির বাজেট প্রস্তাবনায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে বাংলাদেশ অর্থনীতি সমিতির আয়োজনে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাংলাদেশ অর্থনীতি সমিতির আজীবন সদস্য মো.ওয়ালিউল্লাহ।

তিনি বলেন, উন্নত স্মৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে আগামীতে বাজেটে গুরুত্ব দিতে হবে এসব বিষয়গুলোর উপরে। এগুলো হলো, বঙ্গবন্ধু-দর্শনের ন্যায়বোধ, নীতিবোধ, মূল্যবোধ ও শ্রেয়োবোধে সিক্ত বাংলাদেশ অর্থনীতি সমিতি।

মুক্তিযুদ্ধের চেতনায় উন্নয়ন দর্শন-রাজনৈতিক অর্থনীতি-বাজেট, অর্থনীতি ও সমাজে ভারসাম্যহীনতা-ধনী-দরিদ্র শ্রেণি বৈষম্য অসমতা, মূল্যবোধহীন অর্থনীতি জন্ম দিচ্ছে অর্থহীন সমাজ সাম্প্রদায়িকতা ও মৌলবাদের অর্থনীতি,

বিশ্বায়ন ও নব্য-উদারবাদ ভাবনা দুর্ভাবনা, দুর্নীতি-দুর্বৃত্তায়নের কাঠামোতে আর্থ-সামাজিক উন্নয়ন-কেন হচ্ছে কতদূর হবে, আসন্ন (প্রচলিত) বাজেটে বিবেচনার জন্য আমাদের সুপারিশমালা ও বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ অর্থনীতি সমিতির প্রস্তাবিত বিকল্প বাজেট ২০১৯-২০।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ অর্থনীতি সমিতির আজীবন সদস্য অধ্যাপক মো.রেজাউল করিম খান, বিশ্বজিৎ শাহা ও মো.নূর নবী খান উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840