টাঙ্গাইলে বিএনপির শ্রমিক নেতা মোহাম্মদ আলীর ২৪তম মৃত্যু বার্ষিকীর স্মরণ সভা

টাঙ্গাইলে বিএনপির শ্রমিক নেতা মোহাম্মদ আলীর ২৪তম মৃত্যু বার্ষিকীর স্মরণ সভা

টাঙ্গাইলে বিএনপি

টাঙ্গাইলে জেলা বিএনপি নেতা ও বিড়ি শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা প্রয়াত মোহাম্মদ আলী মিয়ার ২৪তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা  অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ ফেব্রুয়ারী) সকালে শহরের টাঙ্গাইল ক্লাবের কনফারেন্স রুমে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মোহাম্মদ আলী স্মৃতি সংসদের সভাপতি টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মাহমুদুল হক সানুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ আলী স্মৃতি সংসদের উপদেষ্টা বাবু শ্যামল হোড়। অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন এডভোকেট আলী ইমাম তপন। বিশেষ অতিথি ছিলেন, জেলা যুবদলের আহবায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আশরাফ পাহেলী, জেলা স্বেচ্চাসেবকদলের সভাপতি তারিকুল ইসলাম ঝলক, শফিকুর রহমান শফিক, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্মসম্পাদক মাহমুদ হাসান খান টিটন, যুগ্মআহবায়ক জাহিদ হোসেন মালা, জেলা শ্রমিকদলের সভাপতি সিরাজুল হক সিরাজ, জেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি রাশেদখান সোহাগ, দপ্তর সম্পাদক আজাদ, সদর থানা শ্রমিকদলের সাধারন সম্পাদক বুলবুল, জেলা শ্রমিকদল নেতা মো. লাবলু, অনুষ্ঠনটি সঞ্চালনা করেন মোহাম্মদ আলী স্মৃতি সংসদের সাধারন সম্পাদক একেএম মনিরুল হক মনির।

উল্লেখ্য, মোহাম্মদ আলী ১৯৯৯ সালের ২২ ফেব্রুয়ারী মৃত্যুবরণ করেন। মোহাম্মদ আলীর রাজনৈতিক জিবন শুরু করেন মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর কর্মী হিসেবে। তৎকালীন সময়ে জেলা বিড়ি শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ছিলেন তিনি। বিএনপি প্রতিষ্ঠার সময় বিএনপির রাজনীতিতে সক্রিয় ভূমিকাও পালন করেন মোহাম্মদ আলী। সে সময় জেলা বিএনপির অন্যতম সহসভাপতি ছিলেন এবং দীর্ঘ ৩৫ বছর সে থানা বিএনপির সভাপতি ছিলেন । এছাড়াও বিভিন্ন শ্রমিক সংগঠন প্রতিষ্ঠার সাথেও কাজ করেছেন তিনি।

Author Profile

Mostak Hossain
Mostak Hossain
আমাদের এডিটর-ইন-চিফ একজন পাকা সাংবাদিক যিনি শিল্পে বছরের পর বছর অভিজ্ঞতার সাথে। বিশদ বিবরণের প্রতি তীক্ষ্ণ দৃষ্টি এবং গল্প বলার প্রতি অনুরাগ সহ, তিনি আমাদের নিউজরুমকে সর্বোচ্চ স্তরের সম্পাদকীয় মান দিয়ে নেতৃত্ব দেন। সংবাদ সংগ্রহ, তথ্য-পরীক্ষা এবং সম্পাদকীয় সিদ্ধান্ত গ্রহণে তার দক্ষতা নিশ্চিত করে যে আমরা প্রকাশ করি প্রতিটি নিবন্ধ ন্যায্য, নির্ভুল এবং প্রভাবশালী। তিনি আমাদের পাঠকদের সবচেয়ে প্রাসঙ্গিক এবং আকর্ষক বিষয়বস্তু প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ, এবং তার নেতৃত্ব আমাদের প্রকাশনাকে অসংখ্য পুরস্কার এবং প্রশংসা অর্জন করেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840