টাঙ্গাইলে ভুক্তভোগী শিক্ষার্থীর সংবাদ সম্মেলন

টাঙ্গাইলে ভুক্তভোগী শিক্ষার্থীর সংবাদ সম্মেলন

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: অতিরিক্ত টাকা নিয়েও নিজ নামে রেজিষ্ট্রেশন কার্ড ও প্রবেশ পত্র না দেওয়ায় কালিহাতী কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে মো. রাব্বি মিয়া নামের এক শিক্ষার্থী। সে কালিহাতী উপজেলার মো. শাহজাহান মিয়ার ছেলে। সোমবার (১৬ মার্চ) টাঙ্গাইল প্রেসক্লাবে বঙ্গবন্ধু মিলনাতনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শিক্ষার্থী রাব্বি বলেন, তিনি কালিহাতী উপজেলার প্রিন্সিপাল জাহাঙ্গীর আলম বিএম স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী। কলেজের যাবতীয় টাকা পরিশোধ করা হলেও গত বর্ষ পরিবর্তনের পরীক্ষার সময় প্রবেশ পত্র সংগ্রহ করতে গেলে কলেজের অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম আমার নিজের প্রবেশপত্রের পরিবর্তে মো. রাজিব হোসেন, পিতা মো. আনোয়ার হোসেন, মাতা সাহিনুর বেগম নামে অন্য এক ছাত্রের প্রবেশ পত্র আমাকে দেয়।

প্রবেশ পত্রটি আমার নয় বিষয়টি অধ্যক্ষকে জানালে তিনি আমাকে বলেন এই প্রবেশ পত্র দিয়ে তুমি পরীক্ষা দাও তোমার কোন সমস্যা হবে না। পরীক্ষা শেষে অন্য শিক্ষার্থীদের ফলাফল প্রকাশ হলেও আমি কোন ফল পাইনি। বিষয়টি আমি প্রিন্সিপালকে জানালে সে সমস্যাটি সমাধান করার আশ্বাস দেন।

কিন্তু সমস্যা সমাধানের জন্য তিনি বারতি টাকা দাবি করেন। আমি তার চাহিদা অনুযায়ি অতিরিক্ত টাকা দেওয়ার পর সে আমার কাগজ পত্র ঠিক করে দিতে পারেনি। ফলে আমার আগামী এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়া সম্ভব হচ্ছে না। আমি দুই বছর পড়াশুনা করেও এইচএসসি পরীক্ষায় অংশ নিতে পারছি না। এঘটনায় আমার ভবিষ্যত অন্ধকার।

এ বিষয়ে প্রিন্সিপাল জাহাঙ্গীর আলম বিএম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি সংবাদটি না করার জন্য অনুরোধ জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840