সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
টাঙ্গাইলে মৎস্যজীবি দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

টাঙ্গাইলে মৎস্যজীবি দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রতিদিন প্রতিবেদক : বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবি দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৮ ফেব্রুয়ারি রবিবার সকালে টাঙ্গাইল শহরের সোনার বাংলা কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় জেলা মৎস্যজীবি দলের আহবায়ক এডভোকেট জামাল উদ্দিনের সভাপতিত্বে এবং সদস্য সচিব মোস্তফা কামালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

আরো বক্তব্য রাখেন জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ্, মাহমুদুল হক সানু, জিয়াউল হক শাহীন, যুগ্ম সম্পাদক আবুল কাসেম, খন্দঃ রাসেদুল আলম রাসেদ, সাংগাঠনিক সম্পাদক ও জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী, প্রচার সম্পাদক ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক এ কে মনিরুল হক, কৃষক দলের সাধারণ সম্পাদক এডঃ শাহাজাহান কবীর, মহিলা দলের সাধারণ সম্পাদক এডঃ মমতাজ করিম, ছাএদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ভিপি নুরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে প্রদান অতিথি বলেন, দেশে আজ গনতন্ত্র নেই। চলছে লুটপাট, হত্যা, গুমসহ বিরোধী দলের নেতাকর্মীদের উপর নির্যাতন, হামলা আর মামলা। ধ্বংস করে দেয়া হয়েছে নির্বাচন ব্যবস্থা। তিনি টাঙ্গাইল পৌরসভা নির্বাচনের উদাহরন টেনে বলেন প্রশাসনের সহযোগিতায় প্রকাশ্যে সীল দিয়ে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয় করা হয়েছে। তিনি ঢাকায় প্রেসক্লাবের সামনে ছাএদলের শান্তিপুর্ন সমাবেশে পুলিশের ন্যাক্কারজনক হামলায় তীব্র নিন্দা জানিয়ে বলেন, এই সরকারের সময় শেষ হয়ে এসেছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে সরকারের বিদায় ঘন্টা বাজিয়ে দেয়া হবে, কাজেই সকল নেতাকর্মীদের একতাবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। সেই সাথে তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়া, জেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সাদারণ সম্পাদক ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এডঃ আব্দুস সালাম পিন্টু, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিকসহ আটক দেশব্যাপী সকল নেতাকর্মীদের মুক্তি দাবী করেন।

এ সময় জেলা বিএনপি, যুবদল, ছাএদল, শ্রমিক দল, কৃষক দল ও মহিলাদলসহ জেলা মৎস্যজীবি দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, এডঃ আব্দুস সালাম পিন্টুর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840