সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল সদরে করোনায় আক্রান্ত ও মৃত্যু উর্ধ্বগতি, মোট আক্রান্ত ১২ হাজার ৫০৭

টাঙ্গাইল সদরে করোনায় আক্রান্ত ও মৃত্যু উর্ধ্বগতি, মোট আক্রান্ত ১২ হাজার ৫০৭

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল সদরে করোনায় আক্রান্ত ও মৃত্যু সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। টাঙ্গাইল সদর উপজেলায় শনিবার (২৪ জুলাই) পর্যন্ত ৫ হাজার ৩৭২ জন আক্রান্ত হয়েছে। এদের মধ্যে মোট ৭১ জন মারা গেছে। আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছে ২ হাজার ৩৪৩ জন।

গত ২৪ ঘন্টায় শনিবার (২৪ জুলাই) টাঙ্গাইল জেলায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ১ জন ও উপসর্গ নিয়ে ২ জন মারা গেছে। এদিকে নতুন করে জেলায় ৩৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। ১৩১ টি নমুনা পরীক্ষার রির্পোটে ৩৮ জনের করোনা সনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ২৯ ভাগ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১২ হাজার ৫০৭ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ৬ হাজার ৬৫১ জন। সর্বমোট মারা গেছে ১৯৮ জন। জেলার হাসপাতাল গুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ১১৫ জন। এদের মধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ৬৮ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ জন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬ এবং মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ২৩ নিয়ে মোট ১১৫ জন। জেলায় বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছে ৫ হাজার ৫৪৩ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন।

আজ শনিবার পর্যন্ত আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৫ হাজার ৩৭২, নাগরপুর ২৪১, দেলদুয়ার ৬২০, সখীপুর ৬৩৮, মির্জাপুর ১ হাজার ২৪৫, বাসাইল ৩৪৯, কালিহাতী ১হাজার ৭৭, ঘাটাইল ৯০০, মধুপুর ৭২০, ভ’ঞাপুর ৪৯৫, গোপালপুর ৫০৮ ও ধনবাড়ী উপজেলায় ৩৪২ জন নিয়ে মোট জেলায় আক্রান্ত ১২ হাজার ৫০৭ জন।

আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছে সদর উপজেলায় ২ হাজার ৩৪৩, নাগরপুর ১৬৮, দেলদুয়ারে ২০৫, সখীপুর ৩৩৪, মির্জাপুর ৮৪১, বাসাইল ২১০, কালিহাতী ৭০৮, ঘাটাইল ৫৮৪, মধুপুর ৪২৪, ভূঞাপুর ২৭৯, গোপালপুর ৩৩৮ ও ধনবাড়ী উপজেলায় ২১৭ জন নিয়ে মোট সুস্থ্য হয়েছে ৬ হাজার ৬৫১ জন।

আক্রান্তদের মধ্যে মারা গেছে টাঙ্গাইল সদর উপজেলায় ৭১ জন, নাগরপুরে ২, দেলদুয়ারে ১৬, সখীপরে ১৩, মির্জাপুরে ১৭, বাসাইলে ১১, কালিহাতী ২৪, ঘাটাইলে ১৭, মধুপুরে ৪, ভ’ঞাপুরে ১০, গোপালপুরে ৯ ও ধনবাড়ী উপজেলায় ৪ জন নিয়ে মোট ১৯৮ জন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840