সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
টাঙ্গাইল সৃষ্টি কলেজের দুই শিক্ষার্থী ইলেকট্রনিক্স ডিভাইসসহ আটক

টাঙ্গাইল সৃষ্টি কলেজের দুই শিক্ষার্থী ইলেকট্রনিক্স ডিভাইসসহ আটক

প্রতিদিন প্রতিবেদক: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) তে ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ’এ’ ইউনিটের ১ম দিনের ভর্তি পরীক্ষা চলাকালীন সময়ে শুক্রবার সকাল ১০ টায় ইলেকট্রনিক্স ডিভাইসসহ ২ জনকে আটক করা হয়েছে।

আটককৃত হলেন টাঙ্গাইল শহরের সাবালিয়া এলাকার আক্কাস আলির ছেলে আহসান হাবিব এবং একই এলাকার আরিফ মিয়ার ছেলে আতিকুর রহমান। আহসান হাবিবকে টাঙ্গাইল শহরস্ত মেজর জেনারেল মাহমুদুল হাসান কলেজ ও আতিকুর রহমানকে টাঙ্গাইল পলিটেকনিক ইন্সটিটিউট কেন্দ্র থেকে আটক করা হয়। দু’জনই টাঙ্গাইল সৃষ্টি কলেজের শিক্ষার্থী বলে জানা যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম বলেন, ভর্তি পরীক্ষা জালিয়াতির সাথে জড়িত অনান্য সম্ভভাব্য সদস্যদের সনাক্তকরনের জন্য তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840