টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের মহান বিজয় দিবস উদযাপন

টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের মহান বিজয় দিবস উদযাপন

প্রতিদিন প্রতিবেদক: যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করেছে টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন। সোমবার (১৬ ডিসেম্বর) সকাল ৭টায় শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পন করে টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন। রক্তদানের মাধ্যমে টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের সদস্য হাবিব কর্মসূচির উদ্বোধন করেন। পরে বস্ত্রহীনদেরকে বস্ত্র দিয়ে সাহায্য করার জন্য বিন্দুবাসিনী বালক উচ্চ বিদ্যালয়ের ওয়ালে বস্ত্র রেখে মানবতার দেওয়াল এর উদ্বোধন করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের সম্মানিত উপদেষ্টা বিপ্লব দত্ত পল্টন, প্রতিষ্ঠাতা তানভীর হাসান খান রুবেল, সভাপতি রাশেদুল হাসান, ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র সহ-সভাপতি জারিন বিনতে জাকির, ভারপ্রাপ্ত

সাধারন সম্পাদক নাজমুল হোসাইন বাবুল, সিনিয়র যুগ্ন সম্পাদক রাকিব, সাংগঠনিক সম্পাদক মিথিল, অর্থ সম্পাদক শারমিন শিমু , যুগ্ন সম্পাদক অনিক সরকার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রিফাত, আইন বিষয়ক সম্পাদক সুজন শাহ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ঝিলিক, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আবির খানসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840