ধনবাড়ীতে অনলাইন নাগরিক সেবা কার্যক্রমের উদ্বোধন

ধনবাড়ীতে অনলাইন নাগরিক সেবা কার্যক্রমের উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক, ধনবাড়ী: টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভায় অনলাইন ভিত্তিক খানা তথ্য নিবন্ধন ও নাগরিক সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার ১০ নভেম্বর দুপুরে পৌরসভার সভাকক্ষে এই কার্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল।

পরে উপ-সহকারী প্রকৌশলী নূর মোহাম্মদের সঞ্চালনায় ও পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকলের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্যে রাখেন, ধনবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শামছুল হুদা, পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক ফজলুর রহমান, পৌরসভার প্যানেল মেয়র মীর আব্দুর রাজ্জাক, পৌর নির্বাহী কর্মকর্তা দেবাশীষ দাস, সহকারী প্রকৌশলী সুহেল মিয়া, কাউন্সিলর খসরু, বাদশা আলমগীর ও আ’লীগ নেতা জাকারিয়া বকল প্রমূখ।

পৌরসভার মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল তার বক্তব্যে বলেন, গত ১৬ অক্টোবর নির্ভুল জন্ম-মৃত্যু নিবন্ধন কার্যক্রম ও শুদ্ধ তথ্য-ভান্ডার গড়ায় সারা দেশে দ্বিতীয় ও ঢাকা বিভাগীয় পর্যায়ে প্রথম স্থান হওয়ায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে আমাদের ধনবাড়ী পৌরসভা। এই পৌরসভার সেবার মান বাড়াতে পৌর নাগরিকদের সকল ধরণের সেবা সঠিকভাবে প্রদান ও সহজতর করার লক্ষ্যে অনলাইনের মাধ্যমে নাগরিকদের ডিজিটাল নাগরিক সেবা কার্ড প্রদান করা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ডিজিটাল দেশ গড়ার প্রত্যয় ও স্থানীয় সংসদ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মাননীয় কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি’র স্বপ্ন ধনবাড়ী পৌরসভা কে একটি মডেল পৌরসভা গড়তে পৌরসভার সকল কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীসহ পৌর নাগরিক সহ সকলকে সাথে নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

এসময় পৌরসভার কনজারভেঞ্জি ইসপেক্টর বিশ^নাথ ভদ্র, কার্যসহকারী পলাশ চন্দ্র সরকার, কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840