সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
ধনবাড়ীতে কিশোরের আত্মহত্যা

ধনবাড়ীতে কিশোরের আত্মহত্যা

প্রতিদিন প্রতিবেদক, ধনবাড়ী : টাঙ্গাইলের ধনবাড়ীতে মোঃ রাব্বি নামের এক কিশোর আত্মহত্যা করেছে।

সে উপজেলার ধোপাখালী ইউনিয়নের জমসেরপুর উত্তর পাড়া গ্রামের মোঃ আক্কাস আলীর ছেলে। রাব্বি ভাইঘাট উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র ছিলো।

২৮ জুলাই দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

জানা যায়, রাতে নিজ ঘরে কোনো এক সময়ে কাপড় দিয়ে ধরণার সাথে ফাঁস টানিয়ে আত্যহত্যা করে। নিহতের খালাত ভাই সোহান জানায়, রাব্বি অনেকটা জেদি এবং উগ্র মেযাজী ছিল কিন্তু সে কেন এমনটা ঘটালো ভেবে পাচ্ছি না।

ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ চান মিয়া বলেন, সংবাদ পেয়ে লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যপারে ধনবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840