সংবাদ শিরোনাম:
নিরাপত্তাহীনতায় ভুগছে কাউন্সিলর প্রার্থী মিনা

নিরাপত্তাহীনতায় ভুগছে কাউন্সিলর প্রার্থী মিনা

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল পৌর নির্বাচনে নিরাপত্তা চেয়ে বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন ১৮ নং ওয়াড কাউন্সিলর প্রার্থী মাহবুবা করিম মিনা। গত মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল ১৮ নং ওয়াড কাউন্সিলর প্রার্থী মাহবুবা করিম মিনা বাদী হয়ে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও নির্বাচন কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দেন।

অভিযোগ থেকে জানা যায়, টাঙ্গাইল ১৮ নং ওয়াডে নির্বাচনী কেন্দ্র ৩ টি। তার মধ্যে কোদালিয়া কেন্দ্রটি ঝুকিপূর্ন। গত উপ-নির্বাচনেও সন্ত্রাসীরা তাকে বিভিন্ন ভাবে বাধা প্রয়োগ করেছিলেন। আগামী ৩০ জানুয়ারি নির্বাচন উপলক্ষে নিরাপত্তা চেয়ে আবেদন করেন তিনি।

টাঙ্গাইল ১৮ নং ওয়াড কাউন্সিলর প্রার্থি মাহবুবা করিম মিনা কাছে এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, গত নির্বাচনের মতই এই নির্বাচনেও আমাকে সন্ত্রাসীরা বিভিন্ন ভাবে বাধা প্রয়োগ করছেন। আমার কর্মীদের সাধারণ ভোটারদের কাছে ভোট চাইতে বিভিন্ন ভাবে সন্ত্রাসীরা বাধা দিচ্ছে। আমার স্বামী আপনাদের কমিশনার ছিলেন। তিনি মারা যাওয়ার পর আপনারাই আমাকে উপ-নির্বাচনে ভোটদিয়ে জয়যুক্ত করে কমিশনার বানিয়েছিলেন। কোভিট-১৯ কারনে বিশ্বের প্রতিটি দেশে মত বাংলাদেশেও উন্নয়নের ধারা বাধাগ্রস্থ্য হয়। এই মহাদূযোর্গের সময় আমি আপনাদের পাশে দাড়াতে চেষ্টা করেছি এবং দাড়িয়েছি। আগামী ৩০ জানুয়ারি টাঙ্গাইল পৌর নির্বাচনে আমি পুনরায় আমার স্বামীর অসমাপ্ত কাজ এবং ১৮ নং ওয়াডকে একটি সচ্ছ, ডিজিটাল, সন্ত্রাসমুক্ত ওয়ার্ড গড়তে প্রতিদ্বন্দিতা করছি। আমি পুনরায় আপনাদের দোয়া ও ভোট প্রার্থনা করছি। আমার নির্বাচনীয় প্রচারনায় আগামী ৩০ জানুয়ারিতে যেন বাঁধার সম্মখিন হতে না হয় সেই লক্ষে নিজের নিরাপত্তার জন্য বিভিন্ন দপ্তরে আবেদন করেছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840