সংবাদ শিরোনাম:
বিন্দুবাসিনী স্কুলের সীমানা প্রাচীর অপসারণ বন্ধের দাবিতে মানববন্ধ ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় নিহত ১ আহত ৪ ভূঞাপুরে ৩৭টি পূজা মন্ডপে পৌর মেয়রের আর্থিক অনুদান টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি আলমগীর সম্পাদক রৌফ সাফ জয়ী কৃষ্ণা রানী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ভাসানীর মাজারে ন্যাপ ভাসানীর পুষ্পস্তবক অর্পণ গোপালপুরে কৃষ্ণাকে পল্লী বিদ্যুৎ সমিতির সংবর্ধনা নাগরপুরে এবারের দুর্গোৎসব হবে নিশ্ছিদ্র নিরাপত্তায় বজ্রপাত প্রতিরোধে বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে তালবীজ বপন বিএনপির মিথ্যাচার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে -কৃষিমন্ত্রী
বসুন্ধরা কিংস টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে ইলেভেন স্টার ক্লাব অপরাজিত চ্যাম্পিয়ন

বসুন্ধরা কিংস টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে ইলেভেন স্টার ক্লাব অপরাজিত চ্যাম্পিয়ন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল জেলা ফুটবল এসোসিয়শেন (ডিএফএ) আয়োজিত বসুন্ধরা কিংস টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের ফাইনাল খেলায় ইলেভেন স্টার ক্লাব ৩-০ গোলে প্যাড়াডাইস গ্রীন ক্লাবকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। ১৩ আগস্ট শনিবার টাঙ্গাইল স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলার শুরু থেকে ইলেভেন স্টার আক্রমন করে খেলতে থাকলে খেলার ১৬ মিনিটের সময় সংঘবদ্ধ আক্রমন থেকে ইলেভেন স্টার ক্লাবের সাব্বির গোল করে (১-০) দলকে এগিয়ে নেয়। এরপর খেলার ৩৪ মিনিটের সময় ইলেভেন স্টার ক্লাবের সবুজ দ্বিতীয় গোল করে (২-০)। দ্বিতীয়ার্ধের শুরু থেকে প্যাড়াডাইস গ্রীণ খেলায় ফিরে আসার জন্য আক্রমন করে খেলতে থাকলেও দক্ষ স্টাইকারের অভাবে গোল বঞ্চিত হয় দলটি। এরপর বৃষ্টির কারনে খেলাটি সাময়িক বন্ধ রাখা হয়। খেলার শেষ দিকে ইলেভেন স্টারের পক্ষে সাকিব আরো একটি গোল করে (৩-০) চ্যাম্পিয়ন হয়। এবং খেলায় রানার্স আপ হয় প্যাড়াডাইস গ্রীন দল। ইলেভেন স্টার ও প্যাড়াডাইস গ্রীন দলটি ফাইনালে খেলার সুবাধে দল দুটি প্রথম বিভাগে উন্নীত হয়।

খেলা শেষে জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরন করেন। এ সময় বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ ও সম্পাদক কাজী জাকেরুল মওলা। খেলার সার্বিক তত্বাবধানে ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আতিকুর রহমান জামিল।

ইলেভেন স্টার ক্লাব দলের খেলোয়াড়রা হলো- দিদার, আশিক (অধিনায়ক), মিলন, মানিক, রুহুল, জাহিদ, রাকিব, দেবজিৎ, হৃদয়, সবুজ ও সাব্বির। প্যাড়াডাইস গ্রীন ক্লাবের খেলোয়াড়রা হলো- খোকন, রহিজ, রাজু, ফেরদৌস, সিজান, জুলহাস, তপু কুমার, জুয়েল খান(অধিনায়ক), শুভ সিকদার, সাব্বির ও সোহেল। খেলা পরিচালনা করেন- জামিলুর রহমান, সহকারি রতন ও রুবাইয়াত।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840