সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাবের পাঠাগারে বেলা’র বই প্রদান টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত
ভূঞাপুরে পাগলা কুকুরের কাপড়ে আহত মানুষ ও গরু-ছাগল

ভূঞাপুরে পাগলা কুকুরের কাপড়ে আহত মানুষ ও গরু-ছাগল

প্রতিদিন প্রতিবেদক, ভূঞাপুর: টাঙ্গাইলের ভূঞাপুরে এক পাগরা কুকুরের কামড়ে তিন গ্রামের নারী, পুরুষ ও শিশুসহ ১২ জন আহত হয়েছে। এ ছাড়া ৪টি গরু ও বেশ কয়েকটি ছাগলকেও কামড়িয়েছে কুকুরটি। রোববার ৬ ও ৭ মার্চ সোমবার উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের ভাদুরীচর, সাফলকুড়া ও চর অলোয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, সালমান (৬), আল আমিন (৭), লাবিব (৬), হামেলা বেগম (৫৫), লাইলী বেগম (৬০), শাহজাহান (৬০) ও ফরিদ (৬০)। বাকিদের পরিচয় জানা যায়নি।
এদিকে ওই এলাকায় কুকুর আতঙ্ক বিরাজ করলে সোমবার সকালে ভাদুরীরচর মসজিদের মাইক দিয়ে কুকুরটি মেরে ফেলতে ঘোষণা দেয়া হয়। পরে ক্ষুব্ধ জনতা কুকুরটিকে পিঠিয়ে মেরে ফেলে। স্থানীয় ইউপি সদস্য মহির উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কয়েক দিন ধরে কুকুটির কারণে মানুষ আতঙ্কিত। যখন তখন তেড়ে এসে কামড় দিতো। তিনি আরও বলেন, গত দুইদিনে কমপক্ষে ১০ থেকে ১২ জনকে কামড়ি দিয়েছে। পরে সকালে মসজিদের মাইক দিয়ে মাইকিং করে গ্রামের লোকজন জড়ো হয়ে কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলা হয়।
আহত লাইলী বেগম বলেন, সোমবার ভোর সকালে রাস্তায় হাঁটতে বের হয়েছিলাম। হঠাৎ করে পেছন থেকে ওই পাগলা কুকুরটি আমার পায়ে কামড়ে দেয়। পরে হাসপাতালে গেলে ডাক্তার বলেন ভ্যাকসিন নেই। পরে হাসপাতালের পাশের একটি ফার্মেসি থেকে ৪৬০ টাকা দিয়ে ভ্যাকসিন কিনে নিই। এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আল মামুন বলেন, কুকুরের কামড়ে আহত লোকজন চিকিৎসা নিতে এসেছিল। পরে আল-আমিন নামে এক শিশু আশঙ্কাজনক হওয়ায় তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, হাসপাতালে ভ্যাকসিন সরবরাহ না থাকায় বাকিদেরকে বাহিরে থেকে ভ্যাকসিন সংগ্রহের জন্য বলা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840