সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত
রেল পথের দাবী মধুপুর ও ধনবাড়ী উপজেলাবাসীর

রেল পথের দাবী মধুপুর ও ধনবাড়ী উপজেলাবাসীর

হাফিজুর রহমান মধুপুর : রেল পথের দাবী জানিয়ে মধুপুর ও ধনবাড়ী উপজেলাবাসী বলেন আওয়ামীলীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার। বর্তমান সরকার দেশের সর্বক্ষেত্রে উন্নয়নের ছোয়া লাগিয়েছে। কিন্তু উত্তর টাঙ্গাইলবাসী এখনো কোন রেলপথ হয় নি।

মধুপুর উপজেলাটি ময়মনসিংহ জামালপুর, শেরপুর, সিরাজগঞ্জ-এর মধ্যবর্তী স্থান। আমরা রেল পথ থেকে বঞ্চিত রয়েছে।তারা রেল পথের বিষয়ে সরকারের সুদৃষ্টি কামনা করেন।

শনিবার (৭ সেপ্টম্বর ১৯) দুপুরে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কে ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নতি করার ভবন উদ্বোধন ও ধনবাড়ী উপজেলার পাইস্কা পুরাতন বাজারের চার কোটি টাকা ব্যায়ে চার তলা গ্রামীণ মার্কেট নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত আওয়ামীলীগ নেতা ও উপজেলাবাসীরা এ দাবী জানান।

অনুষ্ঠানের উদ্বোধক ও প্রধান অতিথির বক্তব্যে কৃষি মন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো ঘরে ঘরে বিদ্যুত পৌছে দেওয়া, তার স্বপ্ন আওয়ামীলীগ সরকার বাস্তবায়ন করেছে।বঙ্গবন্ধুর কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে।

কৃষকরা যাতে তাদের উৎপাদিত কৃষিপণ্য যথা সময়ে বাজারে বিক্রি করতে পারেন তার জন্য এলাকার সকল রাস্তা-ঘাঁট পাঁকা করা হয়েছে।

পাইস্কা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ বজলুর সভাপতিত্বে কৃষিমন্ত্রী আরো বলেন, আধুনিক কৃষি ও বাণিজ্যিক কৃষির জন্য কাজ করে যাচ্ছে সরকার। কৃষিকে লাভজনক করতে হলে কৃষিপণ্য রপ্তানির কোন বিকল্প নেই।

নতুন নতুন কৃষি প্রযুক্তি ব্যবহার করে কৃষি উৎপাদন খরচ কমাতে কৃষিকে যান্ত্রিকীকরণ করতে হবে। আমারা খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছি।এখন আমাদের দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

সরকারের লক্ষ্য নিরাপদ ও পৃষ্টিমাণ সমৃদ্ধ খাদ্য নিশ্চিত করা।

সকালে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনটি উদ্বোধন শেষে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভায় মিলিত হন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ড: শরীফ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন টাঙ্গাইলের জেলা প্রশাসক শহীদুল ইসলাম, স্বাস্থ্য অধিদপ্তরের লাইন ডাইরেক্টর সিবিএইচসি অধ্যাপক ডা. মো: আবুল হাসেম,

স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় কমিটির মহাসচিব আধ্যাপক আ: আজিজ, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: নজরুল ইসলাম, টাঙ্গাইল জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খন্দকার শফি উদ্দিন মনি,

মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরোয়ার আলম খান আবু, উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আহমেদ পলি, মধুপুর পৌর মেয়র মাসুদ পারভেজ, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএসও আমিনুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, ধনবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শামসুল হুদা,

মধুপুর উপজেলা প্রকল্প কর্মকর্তা রাজী আল রানা, মধুপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দিন, ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেন,

নূরানী কনস্ট্রাকশনের পরিচালক খান্দকার তারিকুল ইসলাম তারেক ,পাবেল, শোলাকুড়ী ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, সাংবাদিক হাফিজুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ধনবাড়ী ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হালিম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর ফারুক আহমাদ, মহিলা ভাইস চেয়ারম্যান জেব-উন-নাহার।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840