সখিপুরে আন্তঃস্কুল মাদরাসা ও কারিগরি ফুটবল খেলা

সখিপুরে আন্তঃস্কুল মাদরাসা ও কারিগরি ফুটবল খেলা

প্রতিদিন প্রতিবেদক সখিপুর : সখিপুর উপজেলা আন্তঃস্কুল মাদরাসা গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিতায় ছেলে ও মেয়ে দুইটি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার উপজেলা পরিষদ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। বেলা দুইটায় মেয়েদের ফুটবল খেলায় আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ট্রাইব্রেকারে সখিপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়কে ৫-৪ গোলে ও বেলা চারটায় ছেলেদের ফুটবল খেলায় ট্রাইবেকারে ইন্দারজানী উচ্চ বিদ্যালয়কে ৪-২ গোলে হারিয়ে গোহাইলবাড়ী আবদুল গণি উচ্চ বিদ্যালয় উপজেলায় চ্যাম্পিয়ন হয়েছে।

সেই সাথে শেষ হলো সখিপুর উপজেলা আন্তঃস্কুল মাদরাসা ফুটবল টুর্নামেন্ট।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলার আটটি ইউনিয়ন ও একটি পৌরসভায় ৫০টি উচ্চ বিদ্যালয়, ২৭টি মাদ্রাসা ও দুইটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান এ খেলায় অংশগ্রহণ করে।

ইউনিয়নে বিজয়ী হবার পর বিজয়ীরা উপজেলায় খেলায় অংশগ্রহণ করে। গত ১লা সেপ্টেম্বর থেকে আন্তঃস্কুল, মাদরাসা ও কারিগরি ফুটবল প্রতিযোগিতার বাছাই শুরু হয়।

ওই বাছাই প্রতিযোগিতায় প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় চ্যাম্পিয়ন হওয়া দলকে পরবর্তী প্রতিযোগিতার জন্য নির্বাচিত করা হয়। মঙ্গলবার সেমিফাইনাল খেলায় ছেলেদের ফুটবলে ইন্দারজানী উচ্চ বিদ্যালয় ট্রাইব্রেকারে সখিপুর পিএম পাইলট মডেল গভ. স্কুল অ্যান্ড কলেজকে ও গোহাইলবাড়ী আবদুল গণি উচ্চবিদ্যালয় বিনা প্রতিদ্বন্ধিতায় হতেয়া এইচ এইচ ইউ উচ্চ বিদ্যালয় দলকে হারিয়ে ফাইনালে উঠে।

অন্যদিকে মেয়েদের ফুটবলে উপজেলায় মাত্র দুইটি বিদ্যালয় অংশ নেওয়ায় ওই দুটি বিদ্যালয় বুধবার সরাসরি ফাইনালে অংশ নেয়।

সন্ধ্যা ছয়টায় উপজেলার ফাইনাল খেলায় বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরস্কার/ট্রফি তুলে দেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মো. আমিনুর রহমান।

এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মফিজুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শহীদুল ইসলাম সহ বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840