সংবাদ শিরোনাম:
সখিপুরে সড়ক দূর্ঘটনায় ব্যবসায়ী নিহত

সখিপুরে সড়ক দূর্ঘটনায় ব্যবসায়ী নিহত

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক সখিপুর: সখিপুরে মোটর সাইকেল দূর্ঘটনায় বাজার বণিক বহুমুখি সমবায় সমিতি লিমিটেডের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রোমেজ উদ্দিন (৪০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ৯টার সময় উপজেলার মহানন্দপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। সে বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়নের সাবেক মেম্বার ও মৃত মোহাম্মদ আলীর ছেলে। বর্তমানে তিনি সখিপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের ভাই ভাই সিনেমা হলের পূর্ব পার্শে বসবাস করতেন।

জানা গেছে, সোমবার সকালে সখিপুর থেকে কাকড়াজান ইউনিয়নের মহানন্দপুরে সুন্নতে খাতনার কাজ করতে যাওয়ার পথে মহানন্দপুর বাজারের দক্ষিণে ব্রিজের পাশে অপর দিক থেকে আসা ট্রাফি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তাঁর মোটর সাইকেলটি ছেচড়িয়ে কয়েক হাত চলে যায়।

এসময় তার শরীরের বিভিন্ন অংশ থেতলে কেটে গিয়ে প্রচুর রক্ত ঝড়তে থাকে। গুরুতর  আহত অবস্থায় তাকে উদ্ধার করে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শামীমা আহমেদ জানান হাসপাতালে আনার অনেক আগেই তার মৃত্যু হয়েছে।আরও জানা যায়, দুর্ঘটনার পর পরই ট্রাফি ট্রাক্টরের চালক ইট ভর্তি গাড়ি রেখেই পালিয়ে যায়।নিহত রোমেজ উদ্দিনের স্ত্রী ও দুই ছেলে রয়েছে এবং দুই ছেলেই মাদ্রাসার ছাত্র।

তিনি সখিপুর বাজার বণিক বহুমুখি সমবায় সমিতি লিমিটেডের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ফাহিম সুপার মার্কেটের সাবিদ গার্মেন্টেস এর মালিক। তিনি বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাবেক মেম্বার ছিলেন।

সখিপুর থানার অফিসার ইনচার্জ( ওসি তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বিকেল তিনটায় সখিপুর কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে নিহত রোমেজের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840