সংবাদ শিরোনাম:
বাসাইলে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু কালিহাতীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ধনবাড়ীতে সিএনজি’র দখলে সড়ক, জনদুর্ভোগ চরমে টাঙ্গাইলে ২৮ লাখ টাকার ক্রিস্টাল ম্যাথ ও ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ সখীপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ ধর্মীয় নেতাদের করণীয় শীর্ষক আলোচনা ত্রাণ নিয়ে সিলেট যাচ্ছেন ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা টাঙ্গাইলে হোমিওপ্যাথিক চিকিৎসকদের মানববন্ধন ভুয়া চিকিৎসক আটক, তিন মাসের কারাদন্ড টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরো অবনতি, পানিবন্দি লাখো মানুষ মাভাবিপ্রবিতে ‘ক্রাইম, ভিক্টিম্স এবং জাস্টিস’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত
সখীপুরে অশ্লীল নাচ গান, মদ ও জুয়ার আসর বন্ধের দাবিতে মানববন্ধন

সখীপুরে অশ্লীল নাচ গান, মদ ও জুয়ার আসর বন্ধের দাবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের সখীপুরে অশ্লীল নাচ-গান, মদ-জুয়া ও গাজার আসর বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসুচি পালন করেছে এলাকাবাসী।

শনিবার দুপুরে উপজেলার কাকড়াজান ইউনিয়নের ইন্দারজানী বাজারে প্রায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

মানববন্ধনে ইউনিয়নের বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষার্থীসহ গ্রামের শতশত মানুষ অংশ গ্রহন করেন।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, উপজেলার আদানী ভুয়াইদ কুটুম পাগলার মাজার প্রাঙ্গণে প্রতি বছর ১ ডিসেম্বর থেকে ৫দিনব্যাপী ওরসের নামে নারী পুরুষের সম্মিলিত অশ্লীল নাচ-গান বাজনা, মদ, জুয়া, গাজা ও ইয়াবা সেবনের আসর বসে। মেলায় গভীর রাতে চলে নারী পুরুষের অশ্লীল নাচ গান। এতে করে এলাকার তরুণ ও যুব সমাজ এ সকল অশ্লীল নাচ গান ও মাদকের সাথে জড়িয়ে পড়ছে। এলাকার সচেতন ব্যক্তিবর্গ ধর্মপ্রান মুসলামগণ এর প্রতিবাদ করলে কর্তৃপক্ষ কর্নপাত করছেন না। এই অশ্লীলতা বন্ধের দাবিতে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন বরাবর এবং স্থানীয় সংসদ সদস্যের কাছেও লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ইন্দারজানী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো. মজিবুর রহমান, সাবেক মেম্বার আব্দুস সামাদ মিয়া, ব্যবসায়ী মোজাম্মেল হক, নুর মোহাম্মদ, ডা. দেলোয়ার হোসেন, শহিদুল ইসলাম, হারুন অর রশিদ ও হাজী আব্দুস সালাম প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840