সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাবের পাঠাগারে বেলা’র বই প্রদান টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত
সখীপুরে ৫ লাখ টাকার শাল-গজারি কাঠ উদ্ধার

সখীপুরে ৫ লাখ টাকার শাল-গজারি কাঠ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের সখীপুরে পাচারকালে প্রায় ৫ লাখ টাকার শাল-গজারি কাঠ উদ্ধার করেছে বনবিভাগ।

সোমবার সন্ধ্যায় বহেড়াতৈল রেঞ্জ কর্মকর্তা এএইচএম এরশাদের নেতৃত্বে বহেড়াতৈল সদর বিটের গড়গোবিন্দপুর এলাকা থেকে গাছের লতা পাতা দিয়ে ঢাকা অবস্থায় এসব কাঠ জব্দ করা হয়।

এ সময় স্থানীয় বিটককর্তাসহ বন প্রহরীরা উপস্থিত ছিলেন।

বহেড়াতৈল রেঞ্জ কর্মকর্তা এএইচএম এরশাদ বলেন, দীর্ঘ দিন ধরে একটি সংঘবদ্ধ চোরাই কাঠ ব্যবসায়ী সখীপুরের সংরক্ষিত শাল-গজারি কাঠ কেটে দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোমবার সন্ধ্যায় পাচারের উদ্দেশ্যে মজুদ করা প্রায় ৫ লাখ টাকার কাঠ জব্দ করে বন আইনে মামলা করা হয়েছে। অভিযান কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840