সংবাদ শিরোনাম:
কালিহাতীতে যুবকের মরদেহ উদ্ধার টাঙ্গাইলে ছেলের ছুরিকাঘাটে বাবা মৃত্যু, ছেলে আটক পাপ ও অশান্তি সৃষ্টিকারী অভ্যাস থেকে দূরে থাকা জরুরি বাসাইলের নাগাসিমে একশ’ মেঘাওয়াট সৌরবিদ্যুত কেন্দ্র স্থাপনের অনুমোদন গোপালপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত দ্বাদশ নির্বাচনে বিদেশী কোন চাপ নেই – ইসি মো: আলমগীর টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে সখীপুর উপজেলা আ.লীগ সভাপতির গাড়িতে ছাত্রলীগের হামলার অভিযোগ স্ত্রীর পরকীয়ায় স্বামীর আত্মহত্যা ভূঞাপুরে সোনালী ব্যাংকের আত্মসাত করা টাকা ফেরত দেয়ার দাবীতে মানববন্ধন দলের বাইরে যারা নির্বাচন করছে তারা বিদ্রোহী প্রার্থী    … কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক
সদরের দিঘুলীয়ায় ঢাকা ফেরত ব্যক্তির বাড়ি লকডাউন

সদরের দিঘুলীয়ায় ঢাকা ফেরত ব্যক্তির বাড়ি লকডাউন

প্রতিদিন প্রতিবেদক : ঢাকা থেকে টাঙ্গাইল পৌরএলাকার দিঘূলীয়ায় নিজ বাড়ীতে আসা আবুল কালাম আজাদ নামের এক ব্যক্তির বাড়ি লকডাউন ঘোষণা করেছেন সদর উপজেলা প্রশাসন। শনিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় সদর উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম ওই ব্যক্তি বাড়ি লকডাউন ঘোষণা করেন।

জানা যায়, আবুল কালাম আজাদ ঢাকা থেকে টাঙ্গাইল পৌরসভার দিঘুলীয়ায় তার নিজ বাড়িতে আসেন। তিনি ঢাকার উত্তরা একটি ফ্রেক্টরিতে চাকুরি করেন। ঢাকা থেকে এসে বাড়ির বাহিরে ঘোরাফেরা করতে থাকেন। এলাকাবাসী মানা করা সত্বেও তিনি ঘোরাফেরা করেন। পরে স্থানীরা ক্ষুদ্ধ হয়ে প্রশাসনকে খবর দেন।

উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম জানান, এই লোকটি ঢাকার উত্তরা থেকে দিঘুলীয়া নিজ গ্রামের বাড়িতে আসেন। তাকে হোম-কোরাইন্টাইনে থাকার নির্দেশ এবং বাড়িটি লকডাউন ঘোষণা করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840