সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাবের পাঠাগারে বেলা’র বই প্রদান টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত
হৃদরোগে আক্রান্ত হয়ে আটিয়া ইউপি চেয়ারম্যানের মৃত্যু

হৃদরোগে আক্রান্ত হয়ে আটিয়া ইউপি চেয়ারম্যানের মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের দেলদুয়ারে হৃদরোগে আক্রান্ত হয়ে আটিয়া ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুল হাসান তালুকদার মৃত্যুবরণ করেছেন। বুধবার (২ মার্চ) ভোর রাতে তিনি মৃত্যুবরণ করেন।

মাসুদুল হাসান তালুকদার দেলদুয়ার উপজেলার ৯নং আটিয়া ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সরকারি সা’দত বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ছিলেন।

বাদ যোহর উপজেলার আটিয়া ইউনিয়নের নান্দুরিয়া কেন্দ্রীয় কবরস্থান মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে দাফন করা হবে। তিনি স্ত্রী, দুই সন্তান, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মাসুদুল হাসান তালুকদার এর মৃত্যুতে, গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিমসহ জেলা ও উপজেলার রাজনৈতিক, সামাজিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত ও প্রার্থী মৃত্যুর কারণে দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে স্থগিত হওয়া দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়নের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাসুদুল হাসান তালুকদার নির্বাচিত হন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840