সংবাদ শিরোনাম:
পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক সরকারী জলাশয় ভরাট করে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন
অপরাধ তদন্তে বিজ্ঞানভিত্তিক তদন্ত শীর্ষক প্রশিক্ষণের উদ্বোধন

অপরাধ তদন্তে বিজ্ঞানভিত্তিক তদন্ত শীর্ষক প্রশিক্ষণের উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে অপরাধ তদন্তে “বিজ্ঞানভিত্তিক তদন্ত” শীর্ষক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে।

২৪ আগস্ট বুধবার টাঙ্গাইল জেলা পুলিশের উদ্যোগে ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কনফারেন্স রুমে জেলায় কর্মরত ইন্সপেক্টর (নিরস্ত্র) ও সাব-ইন্সপেক্টর পদমর্যাদার পুলিশ কর্মকর্তাগনের দুইদিন মেয়াদী এ প্রশিক্ষন কোর্সের উদ্বোধন করেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

এ সময় পুলিশ সুপার প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সময়ে প্রযুক্তির ব্যবহার বৃদ্ধির সঙ্গে সঙ্গে প্রযুক্তি নির্ভর অপরাধও বেড়েছে অনেক, সে কারনে অপরাধী শনাক্তকরণ ও সাক্ষ্যপ্রমাণ সংগ্রহের ক্ষেত্রে পুলিশ এখন অনেক বেশি প্রযুক্তিনির্ভর। এই প্রশিক্ষণ কোর্সের মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রন এবং অপরাধীকে সনাক্তকরনসহ অপরাধ নির্মূলে পুলিশ সদস্যদের অপরাধ তদন্ত কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এতে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ শরফুদ্দীন, সহকারি পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) এস.এম. মনসুর মূসাসহ প্রশিক্ষণ কোর্সের অংশগ্রহণকারী সকল প্রশিক্ষণার্থী উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840